ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

কারাগারে সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ২৮ সেপ্টেম্বর ২০২৪  
কারাগারে সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম

নূরুল ইসলাম সুজন (ফাইল ফটো)

রফিকুল ইসলাম নামের এক ব্যক্তিকে গুলি করে হত্যার অভিযোগে রাজধানীর যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় সাবেক রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) নূরুল ইসলাম সুজনকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মৃগাংক শেখর তালুকদার। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেরা মাহবুবের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ২১ সেপ্টেম্বর নূরুল ইসলাম সুজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

যাত্রাবাড়ী থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপ-পরিদর্শক আসাদুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ১৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ৮৩৩ নম্বর কক্ষ থেকে নূরুল ইসলাম সুজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন দুপুরে ইমরান হাসান নামের এক শিক্ষার্থীকে গুলি করে হত্যার মামলায় নূরুল ইসলামের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ডের আদেশ দেন। বিকেলে এ মামলায় তার উচ্চ আদালতে জামিন শুনানি হয়েছে, যা আদেশের জন্য রয়েছে; জানিয়ে রিমান্ড বাতিলের আবেদন করেন তার আইনজীবী। বিকেলে শুনানি শেষে আদালত তার রিমান্ড স্থগিত করেন। পরে রফিকুল ইসলাম হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে রিমান্ডে নেওয়া হয়।

মামুন/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়