ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১২, ২৯ সেপ্টেম্বর ২০২৪  
সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার 

সালমান এফ রহমান ও আনিসুল হক

রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ হত্যা মামলায় আনিসুল হক, সালমান এফ রহমানকে গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেছেন আদালত। এদিকে রাজধানীর মিরপুর মডেল থানায় করা মামুন নামের মামলায় আসাদুজ্জামান নুরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে তাদের আদালতে হাজির করা হয়। আনিসুল হক ও সালমান এফ রহমানকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার সাব-ইন্সপেক্টর মোরাদ খান। আর আসাদুজ্জামান নুরকে গ্রেপ্তার দেখানোর আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপপরিদর্শক আব্দুর রহমান।

ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল হকের আদালত শুনানি শেষে তাদের গ্রেপ্তার দেখানোর আবেদন মঞ্জুর করেন।

আরো পড়ুন:

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় গত ১৯ জুলাই বিকেলে নিউমার্কেট থানাধীন নীলক্ষেত এলাকায় গুলিতে ব্যবসায়ী আব্দুল ওয়াদুদ মারা যান। এ ঘটনায় তার শ্যালক আব্দুর রহমান ১৩০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

গত ১৫ সেপ্টেম্বর রাত ১১টায় বেইলি রোডের নওরতন কলোনী থেকে আসাদুজ্জামান নুরকে গ্রেপ্তার করা হয়। পরদিন ১৬ সেপ্টেম্বর হোটেল কর্মচারী মো. সিয়াম সরদারকে গুলি হত্যার অভিযোগে মিরপুর মডেল থানার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়। আদালত  জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর তাকে মিরপুর মডেল থানার মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করা হলো। গত ৫ আগস্ট দুপুর ১ টা ১৫ মিনিটের দিকে মিরপুর-১ সনি সিনেমা হলের সামনে বিসমিল্লাহ ফ্যাশন ওয়ারেরর কর্মী মামুন গুলিতে নিহত হন। 

/মামুন/এসবি/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়