ঢাকা     সোমবার   ০৭ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২২ ১৪৩১

পচা টিক্কা দেওয়ায় প্রতিবাদ, গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত করল স্টার কাবাব

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ৬ অক্টোবর ২০২৪   আপডেট: ২২:৫৫, ৬ অক্টোবর ২০২৪
পচা টিক্কা দেওয়ায় প্রতিবাদ, গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত করল স্টার কাবাব

বনানী স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানির সঙ্গে পচা ও গন্ধ টিক্কা দেওয়ায় প্রতিবাদ করায় গ্রাহককে ব্যাপক মারধর করেছেন হোটেলটির কর্মকর্তা-কর্মচারীরা। রোববার (৬ অক্টোবর) দুপুরে স্টার কাবাবের বনানী শাখায় এ ঘটনা ঘটে।

এতে গ্রাহক কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলকের ডান হাত ও ডান পা ভেঙে যায়, কপাল ও মাথা ফেটে রক্তাক্ত হন তিনি। গুরুতর আহত গ্রাহক কুর্মিটোলা হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

গ্রাহকের রক্তাক্ত একটি ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে তাকে বলতে শোনা যায়, দুপুরে তিনি ও তার এক বন্ধু খাবার গন্ধ হওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যাবেজার বলেন, জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়। এ কথা শুনে গ্রাহক প্রতিবাদ করলে আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন। এতে ম্যানেজার কলিংবেল টিপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা গ্রাহক অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে নিচতলায় নামান এবং নিচতলায় সিঁড়ির নিচে ফেলে ব্যাপক মারধর করেন। এতে স্টার কাবাবের ১৪ থেকে ১৫ জন হামলায় অংশ নেন। আহত অলক কুর্মিটোলা হাসপাতালে ভর্তি আছেন।

বনানী থানার ওসি রাসেল সারোয়ার বলেন, স্টার কাবাবে সালেহ মোহাম্মদ রশীদ অলকের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অজ্ঞাত আরও ৪-৫ জনের নামে মামলা হয়েছে।

ঢাকা/হাসান/এনএইচ


সর্বশেষ

পাঠকপ্রিয়