ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

দীপ্ত টিভির কর্মকর্তা হত্যা: পাঁচজন ৪ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ১১ অক্টোবর ২০২৪  
দীপ্ত টিভির কর্মকর্তা হত্যা: পাঁচজন ৪ দিনের রিমান্ডে

দীপ্ত টিভির সম্প্রচার কর্মকর্তা তানজিল জাহান ইসলাম তামিমকে পিটিয়ে হত্যার অভিযোগে হাতিরঝিল থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার পাঁচজনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

শুক্রবার (১১ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার পরিদর্শক মোহাম্মদ গোলাম আজম আসামিদের আদালতে হাজির করে প্রত্যেকের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালত প্রত্যেকের চার দিন করে রিমান্ডের আদেশ দেন। 

রিমান্ড যাওয়া আসামিরা হলেন: মো. মির্জা আব্দুল লতিফ, মো. কুরবান আলী, মাহিন ওরফে মাহিম, মোজাম্মেল হক কবির ও মো. বাঁধন। এদিন আদালতে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। 

জানা গেছে, তিনজন মালিকের কাছ থেকে জমি নিয়ে প্লেজেন প্রোপার্টিজ একটি ভবন নির্মাণ করে। নয় তলা ওই ভবনে ২৭টি ফ্ল্যাট ছিল। প্রত্যেক জমির মালিককে পাঁচটি করে ফ্ল্যাট দেওয়ার কথা ছিল। কিন্তু, সুলতান আহমেদকে দুটি ফ্ল্যাট দেওয়া হয়। পাওনা বাকি তিনটি ফ্ল্যাটের মধ্যে একটি ফ্ল্যাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তার শ্বশুরের কাছে বিক্রি করেন ডেভেলপার কোম্পানির মালিক। গত ১০ অক্টোবর বাকি দুটি ফ্ল্যাটে কাজ শুরু করার সময় ২০-২৫ জন দুর্বৃত্ত হামলা চালায়। সুলতান আহমেদের ছেলে তামিম নিচ থেকে ফ্ল্যাটের দিকে এগিয়ে গেলে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তামিমকে মৃত ঘোষণা করেন। 

তামিম হত্যার ঘটনায় তার বাবা সুলতান আহমেদ বাদী হয়ে হাতিরঝিল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামুন/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়