ঢাকা     বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৮ ১৪৩১

অবৈধ ভিওআইপি

সাভারে বিটিআরসির অভিযান, আটক এক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০০, ২৪ অক্টোবর ২০২৪  
সাভারে বিটিআরসির অভিযান, আটক এক

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) এনফোর্সমেন্ট অ্যান্ড ইন্সপেকশন ডিরেক্টরেটের একটি পরিদর্শকদল র‌্যাবের সহায়তায় বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ঢাকার সাভার পৌরসভা এলাকায় অবৈধ ভিওআইপি ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে।

বিটিআরসি জানিয়েছে, অভিযানে অবৈধ ভিওআইপি ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একজনের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন, ২০০১ এর বিধান অনুযায়ী রাজধানীর সাভার মডেল থানায় মামলা করা হয়েছে।

এ সময় ৯টি ২৫৬ পোর্টের অবৈধ সিমবক্স, একটি সিপিউ, একটি মনিটর, ৯টি টিপি লিংক রাউটার ৩টি মাইক্রোটিক রাউটার, ৪টি স্মার্ট সুইচ, একটি টিপি-লিংক ডেস্কটপ সুইচ, একটি মডেম, একটি মাউস, ৪টি মোবাইল ফোন ও বিভিন্ন মোবাইল অপারেটরের ৪৪০টি সিম জব্দ করা হয়।

অবৈধ ও অনুমোদনবিহীন ভিওআইপি ব্যবসা পরিচালনা, ভিওআইপি সরঞ্জাম বিক্রয় ও বিপণন বন্ধে নিয়মিত অভিযান পরিচালিত করছে বিটিআরসি।

সংস্থাটি বলছে, অবৈধ ও অনুমোদনবিহীন ভিওআইপি ব্যবসা পরিচালনা, ভিওআইপি সরঞ্জাম কেনাবেচা হতে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে বিটিআরসির পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে, অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

/হাসান/সাইফ/


সর্বশেষ

পাঠকপ্রিয়