ঢাকা     সোমবার   ২৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১২ ১৪৩১

গোলাম দস্তগীরের বাসার অভিযান সম্পর্কে যা জানালো ডিবি পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ২৮ অক্টোবর ২০২৪   আপডেট: ১০:০৮, ২৮ অক্টোবর ২০২৪
গোলাম দস্তগীরের বাসার অভিযান সম্পর্কে যা জানালো ডিবি পুলিশ

রাজধানীর সিদ্ধেশ্বরীতে সাবেক মন্ত্রী গোলাম দস্তগীরের বাসায় ডিবির অভিযান সংক্রান্তে পত্রিকায় প্রকাশিত সংবাদ সম্পর্কে বক্তব্য দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিবি)। 

রোববার (২৭ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ তালেবুর রহমান জানান, ২৭ অক্টোবর দৈনিক প্রথম আলোর অনলাইন পোর্টালে রাজধানীর সিদ্ধেশ্বরীতে সাবেক মন্ত্রী গোলাম দস্তগীরের বাসায় ডিবির অভিযান সম্পর্কিত একটি সংবাদ আমাদের দৃষ্টিগোচর হয়েছে। ডিবির নিয়মিত অভিযানের অংশ হিসেবে একটি টিম আইন ও বিধি অনুসরণ পূর্বক গোলাম দস্তগীরের বাসায় তল্লাশি চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসার দারোয়ান পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় থানা পুলিশের সহায়তায় বাসা তল্লাশি অভিযান সমাপ্ত করে ডিবির দল ঘটনাস্থল ত্যাগ করে। 

উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ তালেবুর রহমান আরও জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এজাহারনামীয় আসামি গ্রেপ্তার ও অবৈধ অস্ত্র উদ্ধারের অংশ হিসেবে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। ডিবির তল্লাশি অভিযান সম্পর্কে কোন রকম বিভ্রান্তির অবকাশ নেই। ভবিষ্যতে ডিবির যেকোন অভিযানের সংবাদ পরিবেশনের ক্ষেত্রে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অধিকতর বস্তুনিষ্ঠতা ও দায়িত্বশীল ভূমিকা প্রত্যাশা করি।

মাকসুদ/টিপু 


সর্বশেষ

পাঠকপ্রিয়