ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

সাব্বিরের আক্ষেপের দিনে রাজশাহীর লিড

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-২৪ ৬:০৮:৫৪ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-২৪ ৬:৩১:৫৩ পিএম
সাব্বিরের আক্ষেপের দিনে রাজশাহীর লিড
১ রানের জন্য সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপে পুড়েছেন সাব্বির রহমান। ছবি : আব্দুল্লাহ এম রুবেল
Walton E-plaza

ক্রীড়া প্রতিবেদক : প্রথম তিন ম্যাচে বড় ইনিংস খেলতে পারেননি। অবশেষে চতুর্থ ম্যাচে এসে বড় ইনিংসের অপেক্ষা ফুরাল সাব্বির রহমানের। কিন্তু ফিরলেন ১ রানের আক্ষেপ নিয়ে। রান আউট হলেন ৯৯ রানে!

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে সাব্বিরের সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপের দিনে প্রথম ইনিংসে লিড নিয়েছে রাজশাহী। প্রথম স্তরের এই ম্যাচে প্রথম ইনিংসে খুলনার ৩০৯ রানের জবাবে তৃতীয় দিন শেষে রাজশাহীর সংগ্রহ ৯ উইকেটে ৪১৮ রান। রাজশাহীর লিড ১০৯ রানের।

আগের দিনের ৫ উইকেটে ২০৫ রান নিয়ে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বুধবার তৃতীয় দিনের খেলা শুরু করেছিল রাজশাহী। সাব্বির ১৬ ও মুক্তার আলী শূন্য রান নিয়ে ব্যাটিংয়ে নামেন।

 



এই দুজন লাঞ্চের আগে কোনো উইকেট পড়তে দেননি। সাব্বির তুলে নেন ফিফটি। লাঞ্চের পর প্রথম শ্রেণির ক্রিকেটে ষষ্ঠ সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছিলেন জাতীয় দলের বাইরে থাকা এই ব্যাটসম্যান। কিন্তু ৯৯ রানে আফিফ হোসেনের সরাসরি থ্রোয়ে রান আউট হয়ে যান ডানহাতি ব্যাটসম্যান। ১৬৯ বলে ১১ চার ও এক ছক্কায় ইনিংসটি সাজান। তার বিদায়ে ভাঙে ১১২ রানের ষষ্ঠ উইকেট জুটি।

আক্ষেপ নিয়ে ফিরেছেন মুক্তারও। ৩ রানের জন্য তিনি পাননি ফিফটি। ১৬২ বলে একটি করে চার ও ছক্কায় ৪৭ রানের ইনিংসটি সাজান মুক্তার। এরপর দ্রুতই ফরহাদ রেজা (৪) ফিরলেও শফিউল ইসলামের সঙ্গে জুটি বেঁধে ফিফটি তুলে নেন সানজামুল ইসলাম।

দিনের শেষ ওভারে আউট হওয়ার আগে ১৩২ বলে ৩ চার ও ২ ছক্কায় সানজামুল করেন ৬৪ রান। শফিউল ৮ ও সাকলাইন সজীব শূন্য রানে অপরাজিত আছেন।

 



খুলনার হয়ে হাত ঘুরিয়েছেন মোট ৯ জন! আল-আমিন হোসেন, মনিরুল ইসলাম ও সৌম্য সরকার নিয়েছেন ২টি করে উইকেট। জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডের বাংলাদেশ দলে ডাক পাওয়ায় এদিনই খুলনা থেকে ঢাকা হয়ে চট্টগ্রামে যাবেন সৌম্য।



রাইজিংবিডি/ঢাকা/২৪ অক্টোবর ২০১৮/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge