ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

সাজ পোশাকে স্বাচ্ছন্দ্য খোঁজেন সূচনা

রাশিদা খাতুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ২ জুন ২০২৪   আপডেট: ১১:০৯, ২ জুন ২০২৪
সাজ পোশাকে স্বাচ্ছন্দ্য খোঁজেন সূচনা

সূচনা আজাদ

মডেল ও অভিনেত্রী সূচনা আজাদকে প্রায় ত্রিশটি টিভিসিতে দেখা গেছে। অভিনয় করছেন চলচ্চিত্রেও। সাজ পোশাকে স্বচ্ছন্দ্যকে প্রাধান্য দেন তিনি। কোথায় কেমন সাজ পোশাকে যেতে পছন্দ করেন- এই নিয়ে কথা বলেছেন রাইজিংবিডির সঙ্গে।

পার্টিতে ‘পার্টি শাড়ি’ পরতে পছন্দ করেন সূচনা। কালো, নীল অথবা হালকা রঙের শাড়িকে পার্টিতে পরার মতো পারফেক্ট রঙ মনে করেন তিনি। পার্টি সাজে শাড়ির রঙের সঙ্গে মিলিয়ে সাজেন তিনি। চোখে ফুটিয়ে তোলেন স্মোকি ভাব। লম্বা চুলের এই মডেল চুল খোলা রাখতেও পছন্দ করেন আবার খোপা বাঁধতেও পছন্দ করেন।

সূচনা বলেন, পার্টি যদি দিনে হয় তাহলে হালকা মেকআপ করতে পছন্দ করি আর রাতের পার্টিতে সাজ পোশাক একটু জমকালো রাখা হয়। এবার আসা যাক গয়নার গল্পে। রাতের পার্টিতে শাড়ির সঙ্গে স্টোনের গয়না বেছে নেন সূচনা। দ্বিতীয় পছন্দ হচ্ছে গোল্ডের গয়না। গলায় গয়না পরতে মোটেও পছন্দ করেন না তিনি। এমনকি পার্টি সাজেও গলা খালি রাখেন সূচনা। আর গলা খালি রাখেন বলেই কানে বড় কানের দুল পরেন। শাড়ির সঙ্গে হাইহিল পরেন তিনি। 

চিরচেনা বাঙালি নারীর যে অবয়ব-টিপ, কাজল, চুরি, দেশি শাড়ি আর খোপায় ফুল; বাঙালিয়ানা সাজে এই সব অনুসঙ্গকেই তিনি নান্দনিক মনে করেন এবং এগুলো বেছে নেন। রেশমি চুড়ি পরতে ভালো লাগে। চোখ সাজান কাজল দিয়ে।

সূচনা আজাদ বলেন, অন্য সময় চোখে কাজল না দিলেও যখন আমি সুতি শাড়ি পরি তখন চোখে কাজল দেই। এবং মোটা করে কাজল পরতে পছন্দ করি। 

ক্যাজুয়ালি ওয়েস্টার্ন পোশাক তার বিশেষ পছন্দ। সিম্পল এবং ফ্রেস লুকে থাকেন। হাতে ডায়মন্ডের একটি রিং এবং একটি ঘড়ি ব্যবহার করেন। যা সূচনাকে পারসোনাফাই করে। 

ভ্রমণ করতেও পছন্দ করেন সূচনা আজাদ। সূচনা আজাদ বলেন, দেশের বাইরে কোথাও যাওয়ার সময় অনেক বড় লাগেজ বহন করা হয়। কিন্তু অন্য দেশে গিয়ে যখন ঘুরতে বের হই তখন কার্ড, ক্যাশ, ফেসপাউডার, লিপস্টিক বহন করার জন্য ছোট্ট একটি পার্স বহন করি। হাতে একটি ঘড়ি আর ডায়মন্ডের একটি রিং থাকে। যেহেতু অনেক হাঁটতে হয় তাই কমফরটেবল জুতা পরি।

সাজ পোশাকের কোন অনুসঙ্গগুলো সংগ্রহ করতে পছন্দ করেন?- এই প্রশ্নের জবাবে সূচনা জানান, ডায়মন্ড এবং গোল্ডের ছোট ছোট গয়না সংগ্রহ করতে পছন্দ করেন। পোশাকের মধ্যে সব থেকে বেশি সংগ্রহ করেন ওয়েস্টার্ন পোশাক। তবে শাড়িরও সমৃদ্ধ কালেকশন রয়েছে তার। 

/লিপি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়