ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মার্সেল করপোরেট ক্রিকেট

এফএসআইবি ও এনার্জিপ্যাকের জয়

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ২৩ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এফএসআইবি ও এনার্জিপ্যাকের জয়

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্টের প্রথম রাউন্ডে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক (এফএসআইবি) ও এনার্জিপ্যাক পাওয়ার।

শ্যামলি মাঠে শনিবার সকালে ‘বি’ গ্রুপের ম্যাচে রিল্যায়েন্স ইন্সুরেন্সকে ৫৪ রানে হারায় এফএসআইবি।

টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৫৪ রান করে এফএসআইবি। দলের হয়ে রেজওয়ান খান সর্বোচ্চ ৭৪ রান করেন মাত্র ২৮ বলে। ৩০ বলে ৬৩ রান করেন বিপন কান্ত শাহ। রিল্যায়েন্সের আরিফ ৫১ রানে নেন ৩ উইকেট। ৫৮ রানে ১ উইকেট নেন রমজানুল।

জবাবে ১৯.৫ ওভারে ঠিক ২০০ রানে অলআউট হয়ে যায় রিল্যায়েন্স ইন্সুরেন্স। মোহাম্মদ ওয়াহিদুজ্জামান ৩২ বলে করেন ৫১ রান। এফএসআইবির তৌফিক ইসলাম ২০ রানে নেন ৩ উইকেট।

ম্যাচসেরার পুরস্কার জেতেন এফএসআইবির রেজওয়ান খান।

দ্বিতীয় ম্যাচে এফএসআইবির এটি প্রথম জয়। তৃতীয় ম্যাচে রিল্যায়েন্সের দ্বিতীয় হার।

একই মাঠে দুপুরে ‘এ’ গ্রুপের ম্যাচে ডেল্টা ফার্মার বিপক্ষে ৩১ রানের জয় তুলে নেয় এনার্জিপ্যাক পাওয়ার।

ডেল্টা ফার্মা টস জিতে এনার্জিপ্যাককে ব্যাটিংয়ে পাঠিয়েছিল। ১৭.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৩৫ রান করে এনার্জিপ্যাক। ২৭ বলে ৩৯ রান করেন শহিদুল ইসলাম। রাশেদুল ২৪ বলে করেন ২৯। ডেল্টা ফার্মার আরিফ ৩টি ও ফখরুল নেন ২টি উইকেট।

জবাবে ১৮ ওভারে ১০৪ রানে অলআউট হয়ে যায় ডেল্টা ফার্মা। সর্বোচ্চ ২৯ রান করেন রাইসুল। ২৪ রানে ৩ উইকেট নেন আবু নাঈম। শহিদুল হয়েছেন ম্যাচসেরা।

তৃতীয় ম্যাচে এনার্জিপ্যাকের এটি দ্বিতীয় জয়। সমান ম্যাচে দ্বিতীয় হার ডেল্টা ফার্মার।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৩টি ও শ্যামলী মাঠে এবারের টুর্নামেন্টের খেলাগুলো হচ্ছে। মোট ১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নিয়েছে।

গ্রুপ পর্বে সবাই সবার সঙ্গে একটি করে ম্যাচ খেলবে। প্রতি গ্রুপের শীর্ষ দুটি দল যাবে কোয়ার্টার ফাইনালে। এরপর হবে সেমিফাইনাল ও ফাইনাল।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ডিসেম্বর ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়