ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪২৬, ১৯ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শুক্রবার ফাইনালে মুখোমুখি ওয়ালটন ও বেক্সিমকো টেক্সটাইল

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০১-১৮ ৮:৪১:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৯ ৯:৩৯:৩২ এএম
ওয়ালটন দলের খেলোয়াড় ও কর্মকর্তারা

ক্রীড়া প্রতিবেদক : দীর্ঘ পথ পেরিয়ে এখন শেষের খুব কাছে মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট। শুক্রবার টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন ওয়ালটন গ্রুপ ও বেক্সিমকো টেক্সটাইল।

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুলের চার নম্বর মাঠে শিরোপা নির্ধারণী ম্যাচটি শুরু হবে শুক্রবার সকাল ১১টায়।

প্রথম সেমিফাইনালে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংককে হারিয়ে ফাইনালে ওঠে ওয়ালটন। আর দ্বিতীয় সেমিফাইনালে বেক্সিমকো ফার্মাকে হারিয়ে ফাইনালের টিকিট পায় বেক্সিমকো টেক্সটাইল।

টুর্নামেন্টে এখন পর্যন্ত একটি ম্যাচেও হারেনি ওয়ালটন। গ্রুপপর্বের তিনটিসহ পাঁচ ম্যাচের সবগুলোতেই জিতেছে উদয় হাকিমের নেতৃত্বাধীন ওয়ালটন দল।

বেক্সিমকো টেক্সটাইলও কোনো ম্যাচ হারেনি। তবে তারা ম্যাচ জিতেছে চারটি, গ্রুপ পর্বে একটি ম্যাচে বৃষ্টির কারণে তাদের পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছিল।

তার মানে অপরাজিত চ্যাম্পিয়নই পাচ্ছে মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট। ওয়ালটনের সামনে টানা দ্বিতীয় শিরোপা ঘরে তোলার হাতছানি।

এসিমস-এর আয়োজন ও ব্যবস্থাপনায় গত ৮ ডিসেম্বর শুরু হয় এই টুর্নামেন্ট। ১৬টি দল চারটি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নেয়। প্রতি গ্রুপের শীর্ষ দুই দল ওঠে কোয়ার্টার ফাইনালে। যেখান থেকে চারটি দল আসে সেমিফাইনালে। দুই ফাইনালিস্ট খেলবে এখন শিরোপা নির্ধারণী ম্যাচ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এনার্জিপ্যাকের কর্মকর্তা ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের জ্বালানি উপদেষ্টা প্রফেসর মো. তামিম। বিশেষ অতিথি হিসেবে থাকবেন মার্সেলের অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর (হেড অব মার্কেটিং) ড. মো. শাখাওয়াত হোসেন।

এই টুর্নামেন্টের টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর পাওয়ার স্পন্সর এনার্জিপ্যাক। ফলে টুর্নামেন্টের নামকরণ করা হয় 'মার্সেল সপ্তম টি-টোয়েন্টি করপোরেট ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭, পাওয়ার্ড বাই এনার্জিপ্যাক'।

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম। আর বেভারেজ পার্টনার নেসলে বাংলাদেশ।




রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৮/পরাগ/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন