ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কুমিল্লায় মার্সেলের বর্ণাঢ্য র‌্যালি

মো. সাগর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-৩০ ১২:১৮:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-৩০ ১:৪৮:২৮ পিএম
কুমিল্লায় মার্সেলের বর্ণাঢ্য র‌্যালি
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় দেশের স্বনামধন্য মার্সেল ব্র্যান্ডের ডিস্ট্রিবিউটর কুমিল্লার কোম্পানীগঞ্জের মেসার্স জালাল ইলেক্ট্রনিক্সের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি করা হয়েছে।

মঙ্গলবার মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে এই র‌্যালির আয়োজন করা হয়। বর্ণিল এই প্রচার স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।  র‌্যালিতে ৫০টি প্রাইভেটকারে অসংখ্য লোকজনসহ ব্যান্ড পার্টি অংশ নেয়।
 


র‌্যালিতে ব্যানার, ফেস্টুন, লিফলেট, গোল্ড এডিশন ফ্রিজের ডেমোসহ বিশেষ আকর্ষণ হিসেবে ১০ ফিট বাই ১০ ফিট বেলুনের মাধ্যমে ক্রেতাদের আকৃষ্ট করা হয় ।
 


র‌্যালিতে মেসার্স জালাল ইলেক্ট্রনিক্সের সত্ত্বাধিকারী মো. জালাল উদ্দিন, মার্সেলের ডেপুটি ডিরেক্টর মো. নুরুল ইসলাম রুবেল এবং এরিয়া ম্যানেজার মো. শওকত হোসেন উপস্থিত ছিলেন।
 


র‌্যালির পাশাপাশি মাধ্যমিক বিদ্যালয়ে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সংক্রান্ত স্বরচিত কবিতা আবৃত্তির আয়োজন করা হয় এবং বিজয়ীদের পুরস্কার দেওয়া হয়।
 


দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনে মার্সেল দিচ্ছে হাজার হাজার পণ্য ফ্রিসহ নিশ্চিত ক্যাশ ভাউচার। এছাড়া, বৈশাখ মাস জুড়ে থাকছে বিশেষ ডিজাইনকৃত গোল্ড এডিশনের ৫০০ ফ্রিজ ফ্রি।
 


মার্সেল ক্রেতাদের আস্থা অর্জনের লক্ষ্যে ফ্রিজের কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি এবং এলইডি টিভি প্যানেলে ৪ বছরের গ্যারান্টি দেওয়া হচ্ছে। বিক্রয়োত্তর সেবার মানে আরো উন্নতি করা হয়েছে। অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চলছে।




রাইজিংবিডি/ঢাকা/৩০ এপ্রিল ২০১৯/সাগর/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge