ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইনের আনন্দ র‌্যালি

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৮ ২:৫১:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৮ ২:৫১:২৯ পিএম
চট্টগ্রামে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইনের আনন্দ র‌্যালি
চট্টগ্রামে মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষে অনুষ্ঠিত আনন্দ র‌্যালি
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : মার্সেল ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর এর আওতায় বন্দরনগরী চট্টগ্রামে হয়েছে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি।

শনিবার নগরীর আমিন জুট মিলস শাহী জামে মসজিদ সংলগ্ন ভিশন ইলেকট্রনিক্স শোরুম প্রাঙ্গণ থেকে র‌্যালিটি শুরু হয়ে চট্টগ্রাম ট্যাকনিকেল কলেজ, ২ নম্বর গেট, মুরাদপুর, অক্সিজেনসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

এতে অংশ নেওয়া সবার পরণে একই রঙের টি-শার্ট ও পাঞ্জাবি র‌্যালিতে ভিন্ন মাত্রা যোগ করে। র‌্যালি হয়ে ওঠে প্রাণবন্ত। র‌্যালির শুরুতে বেলুন উড়িয়ে ও আতশবাজি ফুটিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। বর্ণিল এই আনন্দ র‌্যালিতে ছিল ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে মার্সেল টিভির প্যানেলে চার বছর গ্যারান্টি সম্বলিত বিভিন্ন ব্যানার ও ফেস্টুন। এছাড়া নীল টি-শার্ট ও পাঞ্জাবিপরা যুবকদের হাতে মার্সেল লেখা ইংরেজি অক্ষর ও এলইডি টিভির স্ট্রাকচার সকলের নজর কাড়ে। র‌্যালিতে অংশ নেন মার্সেলের সিনিয়র সহকারী পরিচালক মো. আমির হোসেন, ভিশন ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী আব্দুল মান্নান, বায়োজিদ ব্যবসায়ী সমিতির সভাপতি মোছলেহ উদ্দিন লিটন, ব্যবসায়ী আবুল কাশেম, মো. খোকন, মো. আনোয়ার কোম্পানি ও গণ্যমান্য ব্যক্তিসহ কয়েক হাজার মানুষ।
 


আনন্দ র‌্যালির মাধ্যমে বর্ণাঢ্য এই প্রচার কার্যক্রম স্থানীয় ক্রেতা-দর্শণার্থীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। উৎসুক পথচারী ও আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ মে ২০১৯/রেজাউল/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge