ঢাকা, রবিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঈদ উপলক্ষে মার্সেল ফ্রিজ কিনে লাখপতি হওয়ার সুযোগ

একরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০২ ৬:৪৪:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০২ ৬:৪৪:৩৪ পিএম
ঈদ উপলক্ষে মার্সেল ফ্রিজ কিনে লাখপতি হওয়ার সুযোগ
মঙ্গলবার মার্সেলের করপোরেট অফিসে আয়োজিত ‘ঈদের খুশি জমবে বেশি-প্রতিদিনই লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন অনুষ্ঠানে অতিথিরা

একরাম হোসেন পলাশ : চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর। এর আওতায় ঈদুল আজহা বা কোরবানি ঈদ উপলক্ষে ফ্রিজের ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা ঘোষণা করেছে দেশীয় ব্র্যান্ড মার্সেল।

সারা দেশে মার্সেলের যেকোনো আউটলেট থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে প্রতিদিনই লাখপতি হওয়ার সুযোগ পেতে পারেন ক্রেতারা। থাকছে লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। ক্রেতারা জুলাইয়ের ৩ তারিখ থেকে কোরবানি ঈদ পর্যন্ত এসব সুবিধা পাবেন। 

কোরবানি ঈদকে সামনে রেখে মঙ্গলবার (২ জুলাই, ২০১৯) রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে আয়োজিত ‘ঈদের খুশি জমবে বেশি-প্রতিদিনই লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইনের ডিক্লারেশন অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, আরিফুল আম্বিয়া ও হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মার্সেল আইটি বিভাগের নির্বাহী পরিচালক আরিফুল আম্বিয়া জানান, বিক্রয়োত্তর সেবাকে অনলাইনের আওতায় আনার লক্ষ্যে কাস্টমার ডাটাবেজ তৈরি হচ্ছে। সেজন্য সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এখন চলছে সিজন ফোর। এর আওতায় দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে পণ্য কিনে ক্রেতার মোবাইল নম্বর দিয়ে তা রেজিস্ট্রেশন করতে হবে। ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষিত থাকবে। এতে করে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা নিতে পারেন গ্রাহক।

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন জানান, বাংলাদেশে ফ্রিজ বিক্রির প্রধান মৌসুম হচ্ছে ঈদুল আজহা বা কোরবানি ঈদ। বছরের মোট ফ্রিজ বিক্রির অর্ধেকের বেশি বিক্রি হয় রোজার ঈদ থেকে কোরবানি ঈদের মধ্যে। কোরবানির পশুর গোসত সংরক্ষণের জন্য এ সময় মানুষ রেফ্রিজারেটর ও ফ্রিজার কিনেন বেশি। তাই, কোরবানি ঈদ উপলক্ষে দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন মাধ্যমে ক্রেতারা প্রতিদিনই পেতে পারেন এক লাখ টাকার চেক কিংবা নিশ্চিত ক্যাশ ভাউচার বা হাজার হাজার পণ্য ফ্রি। এসব সুবিধা দেওয়ায় ক্রেতাদের ঈদ আনন্দ যেমন বাড়বে, তেমনি ডাটাবেজ তৈরির প্রক্রিয়াও আরো গতিশীল হবে বলে মনে করেন তিনি।

উল্লেখ্য, ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় রোজার ঈদের আগেও মার্সেল ফ্রিজ কিনে নতুন গাড়ি, লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার ও হাজার হাজার ইলেকট্রনিক্স এবং ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি পেয়েছেন ক্রেতারা।

অনুষ্ঠানে জানানো হয়, সর্বোচ্চ গুণগতমানের আত্মবিশ্বাসে মার্সেল ফ্রিজে ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি সুবিধা দেওয়া হচ্ছে। রয়েছে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় ৭০টিরও বেশি সার্ভিস সেন্টার থেকে ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।


রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৯/পলাশ/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন