ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন নরসিংদীর দোকানি

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৭ ৬:০০:১৪ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৭ ৬:০০:১৪ পিএম
মার্সেল ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন নরসিংদীর দোকানি
মানিক মিয়ার হাতে ১ লাখ টাকার ডামি চেক তুলে দিচ্ছেন মার্সেলের নির্বাহী পরিচালক এবং হেড অব সেলস ড. মোহাম্মদ সাখাওয়াৎ হোসেনসহ অন্যরা
Walton E-plaza

অগাস্টিন সুজন : মার্সেল ফ্রিজ কিনে এবার ১ লাখ টাকা পেলেন নরসিংদীর রায়পুরার মানিক মিয়া। পেশায় তিনি একজন মুদি দোকানি। ফ্রিজ কিনে লাখ টাকা পেয়ে মহাখুশি তিনি।

উল্লেখ্য, ঈদুল আজহা বা কোরবানির ঈদকে সামনে রেখে ফ্রিজের ক্রেতাদের জন্য ‘ঈদের খুশি জমবে বেশি- প্রতিদিনই লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এর আওতায় দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে প্রতিদিনই এক লাখ টাকা পাওয়ার সুযোগ রয়েছে। আছে নিশ্চিত ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি।

গত ১০ জুলাই মার্সেলের ডিস্ট্রিবিউটর ‘এইচ টি টি ইলেকট্রনিক্স’-এর সাব-ডিলার রায়পুরার ‘মা-বাবার দোয়া ইলেকট্রনিক্স’ থেকে সাড়ে ১৫ সিএফটি আয়তনের একটি ফ্রিজ কেনেন মানিক মিয়া। এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করলে মার্সেলের কাছ থেকে এক লাখ টাকা পাওয়ার মেসেজ পান তিনি।

বুধবার আনুষ্ঠানিকভাবে মানিক মিয়ার হাতে এক লাখ টাকা হস্তান্তর করা হয়। তার হাতে চেক তুলে দেন মার্সেলের নির্বাহী পরিচালক এবং হেড অব সেলস ড. মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন।

মার্সেল ফ্রিজ কিনে ১ লাখ টাকা পেয়ে মহাখুশি মানিক মিয়া

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. আমিন মৃধা, রায়পুর দোকান মালিক সমিতির সভাপতি মো. বজলুর রহমান, মার্সেলের সিনিয়র প্রিন্সিপাল নূরের সাফা (রবিন) প্রমুখ।

এর আগে মার্সেল ফ্রিজ কিনে ১ লাখ টাকা করে পেয়েছেন কুষ্টিয়ার দৌলতপুর গোয়াল গ্রামের কৃষক মো. শাহারুল ইসলাম এবং নারায়ণগঞ্জ সদরের মিজমিঝি দক্ষিণ পাড়ার দোকানি মোহাম্মদ বাবুল হোসেন। মার্সেল ফ্রিজ কিনে লাখপতি হওয়ার এ সুযোগ থাকছে ঈদুল আজহা পর্যন্ত।

অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্যে সারা দেশে এই ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য মার্সেলের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো মার্সেল সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা মিলবে। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারবেন। রেজিস্ট্রেশন কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণ বাড়ানোর লক্ষ্যে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল।


রাইজিংবিডি/ঢাকা/১৭ জুলাই ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge