ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ময়মনসিংহ প্রেসক্লাবের ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৮, ৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ময়মনসিংহ প্রেসক্লাবের ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শোভাযাত্রা, কেক কাটা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে উৎসবমুখর পরিবেশে ঐতিহ্যবাহী ময়মনসিংহ প্রেসক্লাবের ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বেলুন ও পায়রা উড়িয়ে বোববার (৮ মার্চ) বিকেলে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

শোভাযাত্রাটি প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে গাঙ্গিনারপাড় এলাকা প্রদক্ষিণ শেষে ফের প্রেসক্লাব প্রাঙ্গণে এসে শেষ হয়। এরপর প্রেসক্লাব মিলনায়তনে জেলার সকল সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

সন্ধ্যায় জেলা প্রশাসক ও প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমিত রায়ের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বিশেষ অতিথি ছিলেন- গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

এসময় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, আনোয়ারুল আবেদীন তুহিন, অ্যাডভোকেট মোসলেম উদ্দিন, সংরক্ষিত নারী আসনের সাংসদ মনিরা সুলতানা মনি, সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ময়মনসিংহ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এ এস এম হাবীবুল্লাহ এবং মোমতাজ উদ্দীনকে সংবর্ধনা প্রদান করা হয়।

সভা ও সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অনুষ্ঠানে আগত অতিথি ও সাংবাদিকবৃন্দ।



মাহমুদুল হাসান মিলন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়