ঢাকা, সোমবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০১ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

গৌরবময় অষ্টম বছরে রাইজিংবিডি

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-২৬ ১২:০২:২৯ এএম     ||     আপডেট: ২০২০-০৪-২৭ ৭:২৬:৩৫ এএম

‘পজিটিভ বাংলাদেশ’ স্লোগান নিয়ে ইতিবাচক সংবাদ পরিবেশনের প্রতিশ্রুতি নিয়ে পথচলা পাঠকপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি আজ পা রাখলো গৌরবের অষ্টম বছরে।

২০১৩ সালের আজকের দিনে (২৬ এপ্রিল) পথচলা শুরু করে রাইজিংবিডি। দীর্ঘ পথচলায় নিউজ পোর্টালটি এখন কোটি মানুষের প্রিয় সংবাদ মাধ্যম। প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশ-বিদেশে রাইজিংবিডি’র অগনিত পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভান্যুধায়ীদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাইজিংবিডি’র প্রকাশক এস এম জাহিদ হাসান এবং উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।

প্রতিষ্ঠার প্রথম দিন থেকেই পত্রিকাটি দেশের সংবাদপত্র জগতে এক নতুন মাত্রা যোগ করেছে। প্রথম থেকেই সমাজ ও রাষ্ট্রের পক্ষে যা কিছু ভালো তার প্রতি সমর্থন রাইজিংবিডিকে করে তুলেছে পাঠকের কাছে সবচেয়ে জনপ্রিয়। প্রতিষ্ঠার অষ্টম বছরে এসে রাইজিংবিডি দ্রুত, বস্তুনিষ্ঠ ও তথ্যবহুল নিউজ পাঠকের কাছে তুলে ধরতে চায়।

রাইজিংবিডি এমন একটি নিউজ পোর্টাল, যে সংবাদ মাধ্যমটি শুধু সংবাদ পরিবেশন করেই থেমে থাকে না, বরং সমাজ ও মানুষের সমস্যা সমাধানে এগিয়ে আসে। ধারাবাহিকভাবে এ কাজ করে আসছে রাইজিংবিডি। এরই মধ্যে বাংলাদেশের শীর্ষ অনলাইন দৈনিকগুলোর মধ্যে রাইজিংবিডি অন্যতম একটি গণমাধ্যম হিসেবে নিজের অবস্থান তৈরি করতে পেরেছে।

রাইজিংবিডি বর্তমানে অগ্রসর ও আধুনিক পাঠকের পোর্টাল। রাইজিংবিডি’র স্লোগান হলো দেখুন, পড়ুন, লিখুন। সংবাদ মাধ্যমটিতে সবাই লিখতে পারেন।

প্রতিবছর জাঁকজমকপূর্ণভাবে রাইজিংবিডি প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলেও এবার করোনাভাইরাসে প্রাদুর্ভাবের কারণে সেটি হচ্ছে না। তবে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংষ্কৃতিক সংগঠনসহ অগনিত পাঠকের শুভেচ্ছায় সিক্ত হয়েছে রাইজিংবিডি পরিবার।

প্রতিষ্ঠার সপ্তম বছরে এসে রাইজিংবিডি সব খবর সবার আগে পাঠকের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর। এজন্য যে কোনো প্রতিকূল পরিস্থিতিতেও সংবাদ পরিবেশনায় প্রতিষ্ঠানটির এক ঝাঁক তরুণ, মেধাবী এবং প্রতিশ্রুতিশীল সংবাদ কর্মী রাতদিন একনিষ্ঠভাবে কাজ করছে।

করোনাভাইরাসের সঙ্কটময় পরিস্থিতিতেও রাইজিংবিডি সঠিক এবং তথ্যবহুল নিউজ তুলে ধরছে পাঠকের কাছে। সারাবিশ্বের সর্বশেষ তথ্য যেমন থাকছে, তেমনি মানুষকে সচেতন করতেও সামাজিক দায়বদ্ধতায় কাজ করছে রাইজিংবিডি। আগামীর দিনগুলোতে পাঠকের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চায় রাইজিংবিডি।


ঢাকা/পারভেজ/সনি