ঢাকা     বুধবার   ১১ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৭ ১৪৩১

১২টি ভিন্ন সংস্করণে প্রকাশিত হচ্ছে আজকের পত্রিকা

মেসবাহ য়াযাদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৮, ২৭ জুন ২০২১   আপডেট: ১৫:৫৮, ২৭ জুন ২০২১
১২টি ভিন্ন সংস্করণে প্রকাশিত হচ্ছে আজকের পত্রিকা

উদ্বোধনী সংখ্যা

আগে থেকেই সব প্রস্তুতি ছিল। শনিবার (২৬ জুন) রাতে ছাপাও হয়েছে পত্রিকা।  সারা দেশের পাঠকের হাতে পৌঁছে গেছে রোববার (২৭ জুন) সকালেই। 

অপেক্ষা ছিল আনুষ্ঠানিক উদ্বোধনের।  অবশেষে রোববার (২৭ জুন) সকাল সাড়ে ১১ টায় ভার্চুয়ালি যুক্ত হয়ে ‘আজকের পত্রিকা’র উদ্বোধন ঘোষণা করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। 

‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগান নিয়ে বাজারে এসেছে পত্রিকাটি। উদ্বোধন উপলক্ষে শুরুর দিনটিকে ঘিরে রাজধানীর বনশ্রীতে (হাউজ ৮, রোড ২, ব্লক সি) পত্রিকাটির নিজের কার্যালয়ের সাত তলা পুরো ভবনটি আজ রঙিন সাজে সেজেছে।  এমনই এক আনন্দঘন পরিবেশে বিভিন্ন গণমাধ্যমের কর্মীদের ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন আজকের পত্রিকার সংবাদকর্মীরা।

উদ্বোধনী অনুষ্ঠানে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ‘আজকের পত্রিকার মধ্যে দিয়ে সাধারণ মানুষের কথাগুলো ফুটে উঠবে।  গণমানুষের কথাগুলো, গণমানুষের সমস্যাগুলো তাদের মুখপাত্র হয়ে আজকের পত্রিকায় প্রকাশিত হবে। আমি এই প্রত্যাশা করছি।’ 

উদ্বোধনী এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পত্রিকার সবার জন্য ভিডিও বার্তার মাধ্য শুভকামনা জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রাইজিংবিডির লাইভে কথা বলছেন আজকের পত্রিকার সম্পাদক ড. গোলাম রহমান

পত্রিকাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানিয়েছেন, করোনাসহ সমসাময়িক বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যেও আজ বাজারে এসেছে আজকের পত্রিকা।  সব ধরনের পাঠকের আগ্রহ এবং চাহিদার কথা বিবেচনায় রেখে, নিরপেক্ষ ও বৈচিত্র্যময় সংবাদের সমাবেশ থাকবে আজকের পত্রিকায়। প্রতিদিন একটি রুচিশীল ছাপা পত্রিকার পাশাপাশি পাঠকরা এর অনলাইন ভার্সনেও তরতাজা সংবাদের স্বাদ পাবেন। এছাড়াও পাঠকরা ই-পত্রিকাও পড়তে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পত্রিকার সম্পাদক ড. গোলাম রহমান বলেন, ‘আমাদের দেশ উন্নয়নের অভীষ্ট লক্ষ্যে পৌঁছাবে। আজকের পত্রিকা নিপুণ কারিগরের মতো একটি স্বাধীন প্রতিষ্ঠান হিসেবে নিবেদিতভাবে কাজ করে যাবে। আমরা বিশ্বাস করি, নিজের কাজ দিয়ে আজকের পত্রিকা বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের পাঠকের হাতে পৌঁছে যাবে। আজকের পত্রিকা ১২টি ভিন্ন সংস্করণের মাধ্যমে দেশের বিভিন্ন স্থান থেকে প্রকাশিত হচ্ছে। এটি একটি অন্যরকম ঘটনা।’

/মেয়া/এসবি/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়