ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার, সা. সম্পাদক মঞ্জু

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৬, ২৩ সেপ্টেম্বর ২০২৩  
নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার, সা. সম্পাদক মঞ্জু

বখতিয়ার শিকদার ও আবু নাছের মঞ্জু

নোয়াখালী প্রেসক্লাবের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জেলার জ্যেষ্ঠ সাংবাদিক বখতিয়ার শিকদার। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায় দিনের স্টাফ রিপোর্টার ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ ফলাফল ঘোষণা করেন। 

সভাপতি পদে বখতিয়ার শিকদার পেয়েছেন ৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর ইউসুফ পেয়েছেন ১৪ ভোট। সভাপতি পদে নির্বাচন করা মনিরুজ্জামান চৌধুরী পেয়েছেন ৫ ভোট। 

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে আবু নাছের মঞ্জু ২৮ ভোট পেয়ে জয় হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সামছুল হাসান মিরণ পেয়েছেন ১৬ ভোট, আকাশ মো. জসিম পেয়েছেন ১০ ভোট।

ঘোষিত ফল অনুযায়ী, নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি শাহ এমরান মো. ওসমান, সহসভাপতি মো. মাসুদ পারভেজ, যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ ও এআর আজাদ সোহেল, কোষাধ্যক্ষ মো. আলা উদ্দিন শিবলু।

এছাড়া ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক পদে নাসির উদ্দিন শাহ নয়ন, সাহিত্য সংস্কৃতি প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে গাজী মো. আমিনুল ইসলাম ভূঁইয়া, শিক্ষা গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ইকবাল হোসেন সুমন নির্বাচিত হয়েছেন। 

এছাড়া সদস্যপদে মো. আবদুল মোতালেব, মো. নুর রহমান ও মো.মাহবুবুর রহমান নির্বাচিত হন।

সুজন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়