ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

সাংবাদিকের বাসায় চুরির ঘটনায় ডিআরইউ’র উদ্বেগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ১৮ অক্টোবর ২০২৩  
সাংবাদিকের বাসায় চুরির ঘটনায় ডিআরইউ’র উদ্বেগ

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আপ্যায়ন সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডির জ্যেষ্ঠ প্রতিবেদক মোহাম্মদ নঈমুদ্দীনের বাসায় চুরির ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে ডিআরইউ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) এক বিবৃতিতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।

গত ১৪ অক্টোবর ভোররাতে সাংবাদিক নঈমুদ্দীনের পল্টন থানাধীন ১৪২ ফকিরাপুল, ৪র্থ তলা, ডিআইটি এক্সটেনশন রোডের বাসায় এই চুরি হয়।

অজ্ঞাত চোর তার পল্টনের বাসায় হানা দেয়। বাথরুমের ভেন্টিলেটর দিয়ে প্রবেশ করে তার স্যামসাং এ থার্টি এস মডেলের মোবাইল ফোন, ৫০ হাজার টাকা মূল্যের এইচপি ব্র্যান্ডের ল্যাপটপ, মানিব্যাগ নিয়ে যায়। মানিব্যাগে নগদ ১৬ হাজার টাকা, জাতীয় পরিচয়পত্র, ডাচ ব্যাংলা ব্যাংকের একটি এটিএম কার্ড, তথ্য মন্ত্রণালয়ের অ্যাক্রিডিটেশন কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিল।

ঘটনার পর চুরির বিষয়ে থানায় খবর দেওয়া হলে পল্টন থানার সাব-ইন্সপেক্টর মো. বাবলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় পল্টন থানায় সাংবাদিক মোহাম্মদ নঈমুদ্দীন বাদী হয়ে গত ১৫ অক্টোবর একটি মামলা দায়ের করেন। মামলা নাম্বার ৩৫।

বিবৃতিতে ডিআরইউ নেতৃবৃন্দ বলেন, এই ঘটনায় মামলা দায়ের হলেও মালামাল উদ্ধারসহ চুরির সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করা যায়নি। আমরা আশা করছি, মালামাল উদ্ধারে আইনশৃঙ্খলাবাহিনী আরও তৎপর হবেন। পাশাপাশি চোরচক্রকে অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবিও জানান নেতৃবৃন্দ।

নঈমুদ্দীন/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়