ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

তথ্যমন্ত্রীর সঙ্গে ডিআরইউ’র নবনির্বাচিত কমিটির মতবিনিময়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৩, ১৫ ডিসেম্বর ২০২৩  
তথ্যমন্ত্রীর সঙ্গে ডিআরইউ’র নবনির্বাচিত কমিটির মতবিনিময়

তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সরকারি বাসভবনে তার সঙ্গে মতবিনিময় করেছেন ডিআরইউ`র নেতারা

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে মতবিনিময় করেছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নবনির্বাচিত কমিটির নেতারা।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডে তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সরকারি বাসভবনে এ মতবিনিময় সভা হয়। 

মতবিনিময়ের শুরুতেই ডিআরইউ’র সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ তথ্যমন্ত্রীর সঙ্গে সংগঠনের কার্যনির্বাহী কমিটি সব কর্মকর্তা ও সদস্যদের পরিচয় করিয়ে দেন। এর পর ডিআরইউ‘র পক্ষ থেকে সভাপতি সংগঠনের বিস্তারিত কার্যক্রম তুলে ধরেন। 

এ সময় সৈয়দ শুকুর আলী শুভ বলেন, সরকারি- বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যক্তির সহযোগিতায় সংগঠন পরিচালনা করতে হয়। অতীতে তথমন্ত্রী ড. হাছান মাহমুদ ঢাকা রিপোর্টার্স ইউনিটির পাশে থেকেছেন। এজন্য সংগঠনের পক্ষ থেকে তাকে ধন্যবাদ। ডিআরইউ‘র কার্যক্রম সঠিকভাবে পরিচালনার জন্য তথ্যমন্ত্রীর সার্বিক সহযোগিতা কামনা করি।  

ড. হাছান মাহমুদ ডিআরইউ’র নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানান এবং আগের মতোই সংগঠনের সার্বিক কার্যক্রমে পাশে থাকার ঘোষণা দেন। তিনি বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি পেশাদার সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন। সংগঠনটি সদস্যদের সার্বিক কল্যাণ ও দক্ষতা বৃদ্ধিতে কাজ করছে। 

মতবিনিময়কালে ডিআরইউ’র সহ-সভাপতি শফিকুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক মহি উদ্দিন, যুগ্ম সম্পাদক মো. মিজানুর রহমান (মিজান রহমান), সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক রফিক রাফি, নারীবিষয়ক সম্পাদক মাহমুদা ডলি, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক মো. রাশিম (রাশিম মোল্লা), ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মো. মনোয়ার হোসেন, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ), কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য সাঈদ শিপন, মুহিববুল্লাহ ও মো. শরীফুল ইসলাম উপস্থিত ছিলেন। 

এএএম/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়