ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ১৪ জানুয়ারি ২০২৪  
গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত

গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত ১২ জানুয়ারি সাভারের বিরুলিয়ার কমলাপুরে অবস্থিত কেজি ইকো রিসোর্টে দিনব্যাপী এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের শতাধিক প্রতিষ্ঠানের ১৭৫ জন কর্মকর্তা।

এছাড়া, তাদের পরিবারের সদস্যরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এতে প্রধান অতিথি ছিলেন এইচআর গুরু ড. মো. মোশারফ হোসেন। এইচআর গুরু শুভেচ্ছা বক্তব্যে বলেন যে, গ্রিন এইচআর প্রফেশনাল বাংলাদেশ দেশব্যাপী দক্ষ মানবসম্পদ উন্নয়ন এবং তাদের মধ্যে নেটওয়ার্কিং গড়ে তোলার ক্ষেত্রে ব্যাপক ভূমিকা পালন করছে। আমি আশা করছি ভবিষ্যতেও এই কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দেশের স্বনামধন্য ট্রেইনার ও কর্পোরেট ব্যক্তিত্ব, যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন যিশু তরফদার, কে‌ এম হাসান রিপন, এরশাদ হোসেন, নুরুল ইসলাম, মুকুল আহমেদ, এস এম জাহিদ হাসান, রানা চক্রবর্তী, মসিউর রহমানসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিত্ব।

কে এম হাসান রিপন বলেন, গ্রিন এইচ আর এর উদ্যোগসমূহ সব সময় ব্যতিক্রম এবং প্রশংসনীয়। আমি গ্রিন এইচ আর সাপ্তাহিক বই পড়া কার্যক্রম, বিভিন্ন স্কিল ডেভেলপমেন্ট ট্রেইনিং, সফট স্কিল ডেভেলপমেন্টসহ অন্যান্য সব কার্যক্রমের ভূয়সী প্রশংসা করছি।

অংশগ্রহণমূলক কার্যক্রম খেলাধুলা (ক্রিকেট, হাড়িভাঙ্গা, বস্তা দৌড়, পিলো পাস, মিউজিকাল চেয়ার, ফুটবল), ট্রেইনিং (টিম বিল্ডিং, লিডারশিপ, প্রবলেম সলভিং), সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ, রাফেল ড্র প্রভৃতি আয়োজনের মাধ্যমে সারা দিনব্যাপী অনুষ্ঠান কার্যক্রম পরিচালনা করা হয়েছিল।

জলি আক্তার বলেন, গ্রিন এইচআর এর ডে-আউটে অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত। সারাদিন খুব উপভোগ করেছি, মনে হয়েছে আমি সারাদিন আমার পরিবারের সাথেই ছিলাম।

ডে আউট প্রোগ্রামে বিভিন্ন কোম্পানি ও কর্পোরেট হাউস বিভিন্ন গিফট ভাউচার এবং অন্যান্য উপহার সামগ্রী দিয়ে প্রোগ্রামকে সাফল্যমণ্ডিত করতে সহায়তা করেন। এদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, মুন্সি এইচআর সলিউশন, খোলা বাজার, সার্কেল ইন্ডাস্ট্রি লিমিটেড, মারলিন টুরস অ্যান্ড ট্রাভেল, রিবেরি রিসোর্ট, সিআইএস টেক লিমিটেড, ইয়োট্টা ইআরপি, মিনিস্টার গ্রুপ, মাইন্ড ওয়ার্কস, টেকনোভা, এইচএমএস, ইয়েস, ইলিয়াস ইংলিশ ওয়ার্ল্ড, উইন লেদার, আহিদা ফিউচার কালিনারি ইনস্টিটিউট এবং ভিজিল্যান্ট ফোর্স অ্যান্ড লজিস্টিকস লিমিটেড।

গ্রিন এইচ আর প্রফেশনাল বাংলাদেশের প্রতিষ্ঠাতা রওশন আলী বুলবুল বলেন, গ্রিন এইচ আর প্রফেশনালস বাংলাদেশ বর্তমানে একটি দক্ষ বাংলাদেশ গড়ার সুদূরপ্রসারী লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে নিয়মিত লার্নিং সেশন, সভা, সেমিনার ও ট্রেইনিং আয়োজনসহ গ্রাজুয়েটদের চাকরির সুযোগও তৈরি করে দিচ্ছি আমরা। একদিন গ্রিন এইচ আর প্রফেশনাল বাংলাদেশ দেশের বড় পরিবর্তনে উল্লেখযোগ্য অবস্থানে যাবে বলে আমাদের বিশ্বাস।

অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হওয়ার জন্যে শুরু থেকে শেষ পর্যন্ত নিরলসভাবে কাজ করেছেন গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি রওশন আলী বুলবুল এবং সহযোগী মোহাম্মাদ ইকরাম হোসেন, এস.এম. আসিফ রহমান, মো. হামায়েত হোসেন, সাইফুল ইসলাম, সাইফুল আমিন হাসানাত, প্রণব চন্দ্র এবং সৈয়দ আকরাম হোসেনসহ আরও অনেকে।

/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়