ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

২১ পেরিয়ে ২২ বছরে এনটিভি

রাইজিংবিডি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ৩ জুলাই ২০২৪  
২১ পেরিয়ে ২২ বছরে এনটিভি

ছবি: এনটিভি ডটকম

২১ বছর পেরিয়ে আজ (৩ জুলাই) ২২ বছরে পদার্পণ করেছে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি। ‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে এই চ্যানেল। পরের বছর ১ জানুয়ারি ২৪ ঘণ্টার সম্প্রচার শুরু করে এনটিভি।

২০১১ সালের ৮ সেপ্টেম্বর আইএসও সনদ অর্জন করে। অল্প সময়ের মধ্যেই অনুষ্ঠানের বিষয়–বৈচিত্র্যের মাধ্যমে আলাদা পরিচিতি পেয়েছে।

প্রতি বছরের মতো এবারও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে এনটিভি।

এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বাণী দিয়েছেন। 

শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক, পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা জি এম কাদের। তাদের বাণীতে শুভেচ্ছার পাশাপাশি এনটিভির মূল্যায়ন করেছেন; জানিয়েছেন তাদের প্রত্যাশার কথা।

শুভেচ্ছা জানিয়েছেন দেশের বুদ্ধিজীবী, খ্যাতনামা কবি, শিল্পী-সাহিত্যিক, রাজনীতিক, ক্রীড়াব্যক্তিত্ব, বিনোদন অঙ্গনের সারথীসহ অনেকেই। দেশ-বিদেশের অগণিত দর্শকের অকৃত্রিম ভালোবাসার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী।
 

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়