ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

শেরপুরে অস্থায়ী সেনাক্যাম্প পরিদর্শন করেছেন সেনাপ্রধান

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৮, ২৪ জুলাই ২০২৪  
শেরপুরে অস্থায়ী সেনাক্যাম্প পরিদর্শন করেছেন সেনাপ্রধান

দুর্বৃত্তদের চালানো সহিংসতার কারণে দেশব্যাপী নিরাপত্তা জোরদারের জন্য সেনাবাহিনী মোতায়েন হয়েছে। এরই অংশ হিসেবে ১৯ পদাতিক ডিভিশনের ১৩ বীরের সেনা সদস্যরা শেরপুর শহরের শহিদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অস্থায়ী ক্যাম্প স্থাপন করে কাজ করছেন।

বুধবার (২৪ জুলাই) সকাল ১১টা ১৪মিনিটে এই ক্যাম্প পরিদর্শন করতে আসেন সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। তিনি ক্যাম্পের সদস্যদের খোঁজ খবর নেন। পরে দুপুর ১২টা ৮মিনিটে তিনি হেলিকপ্টারে করে শেরপুর ত্যাগ করেন।

এসময় সেনাপ্রধানের সঙ্গে ছিলেন- লেফটেন্যান্ট জেনারেল মোহাম্মদ শাহিনূল হক, লেফটেন্যান্ট জেনারেল মুজিবুর রহমান ও ১৯পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাসিয়ুর রহমান। 

আরো পড়ুন:

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- শেরপুর-১ আসনের সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানু, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এডিএম শহিদুল ইসলাম, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি শাহ মো. আবিদ হোসেন ও শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। 

সেনাপ্রধান এসময় প্রশাসনে কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের কাছে শেরপুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে জানতে চান। স্টেডিয়াম প্রাঙ্গনে সাংবাদিকরা প্রবেশ করতে পারলেও তাদের সঙ্গে কথা বলেননি সেনাপ্রধান।

তারিকুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়