ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

হানিফ সংকেতের ‘ভুল থেকে নির্ভুল’

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৫-০৯-২৪ ২:১২:০৬ পিএম     ||     আপডেট: ২০১৫-০৯-২৫ ৫:৪৬:২০ পিএম
Voice Control HD Smart LED

বিনোদন ডেস্ক : বরেণ্য নির্মাতা হানিফ সংকেত বছরে দুই ঈদে দু’টি নাটক নির্মাণ করেন। সেই ধারাবাহিকতায় এবারও এ নির্মাণ করেছেন ঈদের বিশেষ নাটক ভুল থেকে নির্ভুল


নাটকটিতে দেখা যাবে, কয়েকজন তরুন-তরুনী তাদেরই এক বন্ধুর অনুরোধে গ্রামের বাড়িতে বেড়াতে যায়। সেখানে গিয়ে তারা বন্ধুর ফুফুর বাড়িতে এক সপ্তাহ অবস্থান করে। গ্রামে গিয়ে তাদের দেখা সঙ্গে দেখা হয় এক তরুনের। যে গ্রামকে প্রচন্ড ভালোবাসেন এবং গ্রামের মানুষও তাকে ভালোবাসে। শহুরে জীবনে বেড়ে উঠা এইসব তরুন-তরুনীদের গ্রামে অবস্থানকালে ঘটতে থাকে নানান অম্ল-মধুর ঘটনা।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ডলি জহুর, মীর সাব্বির, কুসুম সিকদার, ডঃ এনামুল হক, আব্দুল কাদের, সাবেরী আলম, শিরিন আলম, সুভাশিষ ভৌমিক, নিসা, সাজ্জাদ সাজু, জামিল, ফাহিম ও নজরুল ইসলামসহ আরো অনেকে।

 

মানিকগঞ্জ ও ঢাকাস্থ ফাগুন অডিও ভিশনের নিজস্ব শুটিং স্পটে নাটকটি ধারণ করা হয়েছে। নাটকের সূচনা সঙ্গীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। আবহ সঙ্গীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হানিফ সংকেত।


নাটকটি এটিএন বাংলায় ঈদের দিন রাত ০৮টা ৫০ মিনিটে প্রচারিত হবে।

 

এটিএন কর্তৃপক্ষ জানায়, প্রতিবারই হানিফ সংকেতের নাটকে আমাদের দর্শক থাকে বেশি। ঈদের দিনের ব্যস্ততা সত্ত্বেও দর্শকরা এই নন্দিত নির্মাতা’র নাটক দেখতে বসেন। যেহেতু এবারের ঈদেও তিনি শুধুমাত্র এটিএন বাংলার জন্যই নাটক নির্মাণ করেছেন তাই আমাদের বিশ্বাস বরাবরের মত এবারও এসময় এটিএন বাংলার দর্শক থাকবে সবচেয়ে বেশি।

 


রাইজিংবিডি/ঢাকা/২৪ সেপ্টেম্বর ২০১৫/রাশেদ শাওন

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge