ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

সামাজিক দূরত্ব-স্বাস্থ‌্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান

: রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৪ ২:২০:৪২ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৪ ৪:০১:৪০ পিএম

করোনাভাইরাসের সংকটময় পরিস্থিতিতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ‌্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (২৩ মে) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশবাসী জনগণ এবং মুসলিম জাহানের প্রতি ঈদ শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমরা কামনা করছি, করোনা আক্রান্তদের নিরাপদ সুস্বাস্থ‌্য প্রত‌্যাশা করছি। নিরবিচ্ছিন্ন শান্তি অগ্রগতি ও সমৃদ্ধি, সৌহার্দ‌্য, সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় পবিত্র ঈদুল ফিতর আমাদের মধ্যে গড়ে উঠুক মহামারি করোনাসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন।

'পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সামাজিক দূরত্ব স্বাস্থ‌্যবিধি মেনে চলার মধ‌্য দিয়ে শান্তিপূর্ণভাবে পালিত হোক এবারের ঈদুল ফিতর। শেখ হাসিনার নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণ প্রদীপ জ্বালিয়েছে, ঠিক একইভাবে করোনা সংকট জয় করে আবারও নব উদ্যোগে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ।

'আসুন মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আলো দূর করে সহমর্মিতার সহজাত বাঙালির চেতনায় জাগিয়ে তুলি নিজেকে, সমাজকে, জাতিকে। এবারের ঈদ শেষ ঈদ নয়, অপেক্ষা করি সুরভিত সমাজের বর্ণময় ঈদের জন‌্য।

করোনা সংকটে সামনের সারিতে থেকে যারা কাজ করছেন সেই সব ত‌্যাগীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে আন্তরিক ধন‌্যবাদ জানান ওবায়দুল কাদের। একই সঙ্গে ঘূর্ণিঝড় আম্ফানের ক্ষতিগ্রস্তদের সুরক্ষায়, যারা অবিরাম কাজ করছেন তাদের ঈদের শুভেচ্ছা জানান তিনি।


ঢাকা/পারভেজ/এসএম