ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

‘করোনার সংক্রমণ রোধ ও চিকিৎসায় সর্বোচ্চ প্রয়াস চালাচ্ছে সরকার’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৪, ২৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘করোনার সংক্রমণ রোধ ও চিকিৎসায় সর্বোচ্চ প্রয়াস চালাচ্ছে সরকার’

সরকার করোনার সংক্রমণ রোধ এবং চিকিৎসায় সর্বোচ্চ প্রয়াস চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৫ জুলাই) বিআরটিসির প্রধান কার্যালয়ে ঈদ সার্ভিস উপলক্ষে বিআরটিসির গৃহীত পদক্ষেপ ও দিক নির্দেশনামূলক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।  অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হন সেতুমন্ত্রী।

ঈদের সময় সড়ক দুর্ঘটনা বেড়ে যায়, ঘটে মূল্যবান প্রাণহানি তাই ঈদের আগে ও পরে যাত্রায় সতর্কতার সঙ্গে গাড়ি চালানোয় পরিবহন মালিক শ্রমিকদের অনুরোধ জানান সেতুমন্ত্রী।

দুর্যোগ ও সংকটের সাহসী নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি বিষয়ে নিবিড়ভাবে মনিটর করছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার হাত ধরেই দেশে স্থাপিত হয়েছে হাজার হাজার কমিউনিটি ক্লিনিক। চিকিৎসা সেবা জণগণের কাছে পৌঁছে দিতে বিভিন্ন জেলায় স্থাপন করেছে মেডিক্যাল কলেজ এবং বিভাগীয় পর্যায়ে স্থাপন করা হচ্ছে মেডিক্যাল বিশ্ববিদ্যালয়।

প্রধানমন্ত্রীর এসব উন্নয়ন ও অগ্রগতি এবং জনমানুষের প্রতি তার যে প্রগাঢ় ভালোবাসা, এতে দেশের মানুষকে তার ওপর আস্থা রাখার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, দেশের মাঝে মুখে হাসি ফোটাতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।  সংকটে তিনি আস্থার প্রতীক।

সেতুমন্ত্রী বলেন, বিআরটিসির সমস্যা শ্রমিক কর্মচারীতে নয়, ডিপোকেন্দ্রীক যে অনিয়ম তা শক্তভাবে নিয়ন্ত্রণ জরুরি।

 

 

পারভেজ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়