ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

‘জাতির পিতার স্বপ্ন বৃথা যায়নি’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৯, ১৫ আগস্ট ২০২৩  
‘জাতির পিতার স্বপ্ন বৃথা যায়নি’

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, জাতির পিতার ত্যাগ, জাতির পিতার স্বপ্ন বৃথা যায়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত-সমৃদ্ধ, স্মার্ট বাংলাদেশ গড়ে জাতির পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ করবো। এজন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে নিষ্ঠার সাথে শ্রম দিয়ে যেতে হবে।

মঙ্গলবার (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে খুলনা জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

এর আগে শ্রম প্রতিমন্ত্রী খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এবং বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে, পরে শ্রম মন্ত্রণালের পক্ষে খুলনা জেলা প্রশাসন আয়োজিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এছাড়া খুলনা বিভাগীয় কমিশনার মো. হেলাল মাহমুদ শরীফ, কেএমপি কমিশনার মো. মোজাম্মেল হক, খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক, জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন, বিভাগীয় পর্যায়ের সব সরকারি বেসরকারি দপ্তর সংস্থা, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, খুলনা মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি এবং সর্বস্তরের জনগণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে প্রতিমন্ত্রী খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেককে সাথে নিয়ে খুলনা বিভাগীয় শ্রম দপ্তর প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং বিভাগীয় শ্রম দপ্তরে মুজিব কর্ণারের উদ্বোধন করেন। সুদৃশ্য মুজিব কর্ণারে জাতির পিতা, মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশের ইতিহাসসহ বাঙালির ঐতিহ্য সংক্রান্ত প্রায় তিন শতাধিক বই সংগ্রহে রয়েছে। মুজিব কর্ণারের উদ্বোধন করে তারা সেটি ঘুরে দেখেন, তারা জাতির পিতার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

এ সময় বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মো. মিজানুর রহমান, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক ডাক্তার নবীন কুমার হাওলাদারসহ দুটি অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

/এএএম/এসবি/


সর্বশেষ

পাঠকপ্রিয়