ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘৮০-৯০ ভাগ জনপ্রিয়তা পেয়ে পুনর্নির্বাচিত হবেন শেখ হাসিনা’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৭, ২২ আগস্ট ২০২৩  
‘৮০-৯০ ভাগ জনপ্রিয়তা পেয়ে পুনর্নির্বাচিত হবেন শেখ হাসিনা’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে ৮০ থেকে ৯০ ভাগ জনপ্রিয়তা পেয়ে প্রধানমন্ত্রী হিসেবে পুনর্নির্বাচিত হবেন বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

মঙ্গলবার (২২ আগস্ট) আগারগাঁওস্থ সমাজসেবা অধিদপ্তর মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সমাজকল্যাণসচিব মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু।

মন্ত্রী বলেন, বিরোধী শক্তি যাদের হাত-পা ধরে ক্ষমতায় আসতে চায় তাদের জরিপে শেখ হাসিনার জনপ্রিয়তা প্রকাশ পেয়েছে।

মন্ত্রী এ প্রসঙ্গে যুক্তরাষ্ট্রভিত্তিক অলাভজনক সংস্থা ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) কর্তৃক বাংলাদেশের বর্তমান রাজনৈতিক অবস্থা নিয়ে দেশব্যাপী চালানো জরিপের বিষয়টি তুলে ধরে বলেন, ওই জরিপে দেখা গেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজকে সমর্থন দিয়েছে দেশের ৭০ শতাংশ মানুষ।

মন্ত্রী মহান মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট ও নেতৃত্ব নিয়ে আলোকপাত করতে গিয়ে বলেন, কারো বাঁশির হুইসেলে নয়, বঙ্গবন্ধুর আহ্বানে সাড়া দিয়ে সাড়ে সাত কোটি বাঙালি মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল।

বিশেষ অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস নিয়ে আলোকপাত করতে গিয়ে বলেন, হত্যার রাজনীতি করে দেশ থেকে বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শকে মুছে ফেলা যাবে না।

পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শাহাদাতবরণকারী সদস্যদের রুহের মাগফিরাত চেয়ে দোয়া ও মোনাজাত করা হয়।

এর আগে মন্ত্রী ৪৮তম জাতীয় শোক দিবস উপলক্ষে সমাজকল্যাণ মন্ত্রণালয় পরিচালিত বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও নিবাসীদের কেরাত প্রতিযোগিতা ও ছবি আঁকায় বিজয়ী প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন। শোক দিবস উপলক্ষে মন্ত্রী সমাজসেবা অধিদপ্তর প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন।

আসাদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়