ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘আগামী প্রজন্মকে সত্য ইতিহাস জানাতে হবে’ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ২৩ আগস্ট ২০২৩  
‘আগামী প্রজন্মকে সত্য ইতিহাস জানাতে হবে’ 

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, ’৭৫ এর ১৫ আগস্টে বঙ্গবন্ধু সপরিবারে নিহত হওয়ার পর ২১ বছর সেই সময়ের প্রজন্মকে ভুল তথ্য দেওয়া হয়েছে। আগামী প্রজন্মকে ইতিহাসের সত্য জানাতে হবে, জাতির পিতার সংগ্রামের ইতিহাস এবং বাঙালির ইতিহাস জানাতে হবে। জাতির পিতার আদর্শ আমাদের প্রেরণা।

মঙ্গলবার (২২ আগস্ট) রাজধানীর বিজয়নগরে শ্রম ভবনের সম্মেলন কক্ষে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শ্রম প্রতিমন্ত্রী বলেন, আগামী প্রজন্মের জন্য উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে জাতির পিতারসুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে তাঁর হাতকে শক্তিশালী করতে হবে, তাকে  সহযোগিতা করতে হবে।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে মন্ত্রণালয়ের সচিব মো. এহছানে এলাহী সভাপতিত্বে মূখ্য আলোচক ছিলেন ড. মীজানুর রহমান। মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. তৌফিকুল আরিফ, ফাহমিদা আখতার, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এর ভারপ্রাপ্ত মহাপরিদর্শক মো. সাইফ উদ্দিন আহমেদ, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক খালেদ মামুন চৌধুরী, ন্যূনতম মজুরি বোর্ডর চেয়ারম্যান সিনিয়র জেলা জজ লিয়াকত আলী মোল্লা, যুগ্মসচিব মো. মহিদুর রহমান, জাতীয় শ্রমিক লীগের সভাপতি নুর কুতুব আলম মান্নান, কার্যকরী সভাপতি মো. আলাউদ্দিন মিয়াপ্রমূখ বক্তৃতা করেন।

আসাদ/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়