ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

আগুনে ছাই জুয়েলারি দোকান 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৫, ১৪ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১০:৩৩, ১৪ সেপ্টেম্বর ২০২৩
আগুনে ছাই জুয়েলারি দোকান 

মোহাম্মদপুর কৃষি মার্কেটে লাগা আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা

মোহাম্মদপুর কৃষি মার্কেটে লাগা ভায়াবহ আগুনে অন্যান্য দোকানের পাশাপাশি বেশ কয়েকটি জুয়েলারি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আগুনের কারণে মার্কেটের সামনে ও ভেতরে থাকা ১৮টি স্বর্ণের দোকান থেকে কোনো কিছু বের করার সুযোগ পাননি বলে দাবি করেছেন দোকানের মালিকরা।

আরও পড়ুন: মোহাম্মদপুর কৃষি মার্কেটে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ১৭ ইউনিট 

ভুক্তভোগী ব্যবসায়ীদের সঙ্গে আলাপে জানা গেছে, আলিফ জুয়েলার্স, হেনা জুয়েলার্স, দুবাই জুয়েলার্স, সিঙ্গাপুর জুয়েলার্স, মুন জুয়েলার্স, রিয়াদ জুয়েলার্স ও মা জুয়েলার্সসহ বিভিন্ন  স্বর্ণের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এর মধ্যে কাঁচা মার্কেটের সামনের অংশের ৯টি জুয়েলার্স এবং ভেতরে থাকা আরো ৯টি জুয়েলার্সের স্বর্ণালংকার আগুনে পুড়ে ছাই হয়ে গেছে বলে ব্যবসায়ীরা আশঙ্কা করছেন।

আরও পড়ুন: আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহায়তায় সেনা, নৌ ও বিমান বাহিনী

ব্যবসায়ীরা বলছেন, প্রতিটি দোকানে দুই থেকে তিন কোটি টাকার স্বর্ণালঙ্কার ছিল। এ কারণে অনেক ব্যবসায়ী নিঃস্ব হওয়ার উপক্রম হয়েছে।

আরও পড়ুন: কৃষি মার্কেটে আগুন: দিশেহারা নিঃস্ব ব্যবসায়ীরা

এর আগে ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে জানানো হয়, বুধবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টা ৪৩ মিনিটের দিকে মোহাম্মদপুর কৃষি মার্কেটে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৭ টি ইউনিটের পাশাপাশি র্যাব, পুলিশ ও বিজিবি সদস্যরাও আগুন নিয়ন্ত্রণে আনার কাজ করে যাচ্ছে। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ঢাকা/মাকসুদ/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়