ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

রাজধানীতে ভবনের ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু 

প্রকাশিত: ১৩:৫২, ১৬ সেপ্টেম্বর ২০২৩  
রাজধানীতে ভবনের ছাদ থেকে পড়ে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু 

মোহাম্মদ রবিন (সংগৃহীত ছবি)

রাজধানীর মান্ডায় পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে মোহাম্মদ রবিন (২২) নামের এক ব্যবসায়ীর রহস‍্যজনক মৃত্য হয়েছে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ভবন থেকে পড়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

রবিনকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন তার চাচা মো. সোহাগ। তিনি বলেন, আমার ভাতিজা দৈনিক বাংলার মোড়ে ফুটপাতে জুতার ব্যবসা করত। সে শুক্রবার সন্ধ্যার দিকে কয়েকজন বন্ধুর সঙ্গে বের হয়। পরে জানতে পারি, রবিন মান্ডার হিরু মিয়া গলির একটি পাঁচতলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে গেছে। 

মো. সোহাগ আরও বলেন, রবিন হিরু মিয়া গলির ওই বাসায় কেন যাবে, ওই বাসা তো আমাদের পরিচিত কোনো লোকের না। আমাদের ধারণা, বন্ধুদের সঙ্গে কোনো ঝামেলা হয়েছে। এ কারণে তাকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেওয়া হয়েছে। 

রবিন ময়মনসিংহের নান্দাইল থানাধীন মুরাকাল গ্রামের আব্দুল আউয়ালের ছেলে। তিনি মান্ডার লেটকার গলির সোরহাব মেম্বারের বাসায় ভাড়া থাকতেন। রবিনের এক ছেলে ও এক মেয়ে সন্তান আছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, রবিনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে।

/রফিক/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়