ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘জুলকারনাইন সায়ের ফেসবুকে মিথ্যাচার করছেন’ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২৩ সেপ্টেম্বর ২০২৩  
‘জুলকারনাইন সায়ের ফেসবুকে মিথ্যাচার করছেন’ 

জুলকারনাইন সায়ের নামের এক ব্যক্তি ফেসবুকে মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সাংবাদিকদের কাছে পাঠানো এক বার্তায় তিনি এ অভিযোগ করেন। 

শরীফ মাহমুদ অপু বলেন, শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে জাতীয় হিন্দু সমাজ সংস্কার সমিতি’র ত্রিবার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন। তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেওয়ার সময় ২৫-২৬ বছর বয়সের এক যুবক স্টেজে উঠে বলেন যে, মহাজাতক শহীদ আল বোখারী হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, মুসলমান সবাইকে বিভ্রান্ত করছেন। 

তিনি আরও বলেন, যখন আয়োজক ও পুলিশ তাকে সরিয়ে নিচ্ছিল, তখন মাননীয় মন্ত্রী তার (যুবকের) কথা শুনতে আগ্রহ প্রকাশ করেন। তখন আমি সেই যুবকের নাম ও পরিচয় জিজ্ঞেস করলে সে নিজের নাম ‘সত্য’ বলে জানান। তারপর তিনি কী বলতে চান, তাকে বলতে বলি। তখন তিনি পুনরায় শহীদ আল বোখারী (মহাজাতক) সম্পর্কে একই কথা পুনরাবৃত্তি করেন। তারপর আয়োজকবৃন্দ এবং পুলিশ তাকে সরিয়ে নিলে মাননীয় মন্ত্রী অনুষ্ঠানে বক্তব্য দেন। পুরো ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম। কিন্তু, এ সাধারণ ঘটনাকে কেন্দ্র করে জুলকারনাইন সায়ের (Zulkarnain Saer) নামের এক কুচক্রী ফেসবুকে মিথ্যাচার করছেন, যা অনভিপ্রেত ও বিভ্রান্তিমূলক।

আসাদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়