ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

দেশব্যাপী যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন পালন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৯, ২৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২৩:১২, ২৮ সেপ্টেম্বর ২০২৩
দেশব্যাপী যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৭তম জন্মদিন পালন

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, স্বাধীন বাংলাদেশে ’৭৫ পরবর্তী সময়ে ইতিহাসের সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক, টানা তিন মেয়াদেসহ চারবারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে সারাদেশে মিলাদ মাহফিল, দোয়া ও বিশেষ প্রার্থনার মধ্য দিয়ে পালন করেছে যুবলীগ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দেশব্যাপী এসব কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বাদ আছর ঢাকা মহানগর উত্তর যুবলীগের উদ্যোগে রাজধানীর কাঁলাচাদপুর দাখিল মাদ্রাসা ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে হাইকোর্ট মাজার মসজিদে নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

কাঁলাচাদপুর দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন এবং হাইকোর্ট মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা উপস্থিত ছিলেন। এসময় ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ যুবলীগের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

এছাড়া সারাদেশের প্রতিটি মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় মিলাদ মাহফিল দোয়া এবং অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার মধ্য দিয়ে নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

পারভেজ/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়