ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বঙ্গবন্ধুর জীবন আদর্শ জানতে ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখার আহ্বান

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৫, ১৪ অক্টোবর ২০২৩   আপডেট: ০৯:০৫, ১৪ অক্টোবর ২০২৩
বঙ্গবন্ধুর জীবন আদর্শ জানতে ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখার আহ্বান

বাংলা‌দেশের স্থপ‌তি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের জীবন আদর্শ জানতে তার জীবনের ওপর ভিত্তি ক‌রে নি‌র্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রটি দেখার আহ্বান জানিয়েছেন ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও মেয়র মাসুদুল হক মাসুদ।

তিনি চলেন, চলচ্চিত্রটি দেখলে বঙ্গবন্ধুর জীবন আদর্শ সম্পর্কে জানতে পারবেন এবং নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শে উদ্বুদ্ধ হবে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন তিনি। মাসুদুল হক মাসুদের নেতৃত্বে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিএনপি-জামায়াত জোট এর অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শান্তি সমাবেশে গোপালপুর ও ভূঞাপুর তৃণমূল থেকে হাজার হাজার জনতা উপস্থিত হন।

সমাবেশে ভুঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং ভূঞাপুর পৌরসভার বার বার নির্বাচিত মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. মাসুদুল হক মাসুদ উপস্থিত সকল জনতার মাঝে প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামনা করেন এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নৌকার পক্ষে একত্রিত হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।

পারভেজ/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়