ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মানুষ সন্ত্রাস-জঙ্গিবাদ পছন্দ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ২৪ অক্টোবর ২০২৩  
মানুষ সন্ত্রাস-জঙ্গিবাদ পছন্দ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ফাইল ফটো)

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ২৮ অক্টোবর বিএনপির সমাবেশকে ঘিরে অনেকেই অনেক কথা বলছে। তবে, আমি মনে করি, বিএনপি শান্তিপূর্ণভাবে সমাবেশ করবে। সেক্ষেত্রে তাদের সমাবেশের অনুমতিও মিলতে পারে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে রাজধানীর মধুবাগে নতুন মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি নৈরাজ্য-সন্ত্রাস করবে না, এরকম ওয়াদা দিতে হবে। তাহলেই হয়ত পুলিশ কমিশনারের কাছ থেকে সমাবেশে অনুমতি পারে।

তিনি বলেন, বিএনপি জনসমর্থন হারিয়েছে। তাদের শাসনামলে জঙ্গি-সন্ত্রাসীরা অরাজকতা তৈরি করেছিল। এ দেশের মানুষ কখনোই সন্ত্রাস-জঙ্গিবাদ পছন্দ করে না। তারা আলোকিত বাংলাদেশ দেখতে চায়। তারা আর পেছনে ফিরে যেতে চায় না। এ দেশের মানুষ যেহেতু একবার বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, তাদের ওপর আর কখনো আস্থা এবং বিশ্বাস রাখে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি তা রুখে দিতে নানা ধরনের ষড়যন্ত্র করছে। তারা কখনো সমাবেশ দিচ্ছে, কখনো ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচি দিচ্ছে। তাদের কোনো কর্মসূচিতে বাধা দেওয়া হয়নি। জনগণ যদি চায়, তবে তারা আবার ক্ষমতায় আসতে পারে। এ কারণে তাদের জনগণের কাছে যেতে হবে। জনগণের সমর্থন ছাড়া অন্য কোনো উপায়ে সরকারে যাওয়া যাবে না।

মাকসুদ/রফিক 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়