ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

মনজিল পরিবহনের বাসের ধাক্কায় রিকশা আরোহী নিহত

প্রকাশিত: ২০:১৮, ৬ নভেম্বর ২০২৩  
মনজিল পরিবহনের বাসের ধাক্কায় রিকশা আরোহী নিহত

রাজধানীর রমনা থানাধীন মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় যাত্রীবাহী মনজিল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে।

দুর্ঘটনায় আয়নাল হাওলাদার নামে একজন রিকশা আরোহী নিহত হয়েছেন। এ ছাড়া, আট জন আহত হয়েছেন। এদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে পুলিশ। 

আহতরা হলেন- আবু বক্কর সিদ্দিক (৩০), সেলিনা (৩৭), রিকশাচালক কামরুল (৩৭), ইদ্রিস (৪৫) ও রাজু (৩৫)। গুরুতর আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

সোমবার (৬ নভেম্বর) বিকেল সোয়া ৫টার দিকে মগবাজার ফ্লাইওভার থেকে নামার সময় মনজিল পরিবহনের ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটায়।

বিষয়টি নিশ্চিত করেন রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হোসেন।

তিনি বলেন, বিকেল ৫টা ১৫ মিনিট থেকে ৫টা ২০ মিনিটের মধ্যে মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় ফ্লাইওভার থেকে নামার সময় মনজিল পরিবহনের ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সামনে থাকা ভ্যান, রিকশা, পথচারীসহ অন্য পরিবহনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে এক রিকশা আরোহী নিহত হন। গুরুতর অবস্থায় আহত দুজনকে জরুরি ভিত্তিতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয় কমিউনিটি হাসপাতালে পাঠানো হয়েছে বাকি ৫ জনকে।

ওসি আরও বলেন, কারও হাত ভেঙেছে, কারও পা ভেঙেছে, কেউ ধাক্কায় শারীরিকভাবে মারাত্মক আহত হয়েছেন। ঘটনার পর প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের তোপের মুখে পালিয়ে যান চালক-হেলপার। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটি তাদের হেফাজতে নেয়।

ওসি আবুল হোসেন জানান, বাসের চালক-হেলপারকে পুলিশ খুঁজছে। তবে গুরুতর আহতদের কারও নাম-পরিচয় জানা যায়নি।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়