ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘দেশের ক্ষতি হবে এমন ফাইলে প্রধানমন্ত্রী সই করেন না’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৬, ১২ নভেম্বর ২০২৩   আপডেট: ২২:০১, ১২ নভেম্বর ২০২৩
‘দেশের ক্ষতি হবে এমন ফাইলে প্রধানমন্ত্রী সই করেন না’

ঢাকা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে সালমান এফ রহমান

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণকে ভালোবাসেন। কোনো ফাইলে সই (স্বাক্ষর) করার আগে জনগণের কথা ভাবেন। তিনি দেশের নাগরিকের ক্ষতি হবে এ ধরনের ফাইলে কখনো সই করেন না। তিনি সব সময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে চলেছেন।

রোববার (১২ নভেম্বর) নবাবগঞ্জে কলাকোপা আনসার-ভিডিপি ক্যাম্পে ঢাকা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে চলেছেন। ২০৪১ সালে হবে স্মার্ট বাংলাদেশ। স্মার্ট বাংলাদেশ মানে স্মার্ট নাগরিক, স্মার্ট সরকার, স্মার্ট সামাজিক, স্মার্ট অর্থনীতি। 

তিনি বলেন, এখন আর কম্পিউটারে থাকলে কাজ হবে না। বিশ্বে প্রযুক্তি এখন চতুর্থ ধাপে, তাই সবাইকে সব বিষয়ে প্রশিক্ষণ নিতে হবে। পৃথিবীতে যেভাবে প্রযুক্তির মান বাড়ছে কাজেই প্রতিযোগিতার বাজারে টিকতে হলে সেভাবে নিজেদের তৈরি করতে হবে। 

সালমান এফ রহমান আনসারদের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণকে কথা দিয়েছেন, নির্বাচন অবাধ সুষ্ঠু এবং সবার কাছে গ্রহণ যোগ্য করতে। তাই আপনারা আগামী নির্বাচনটা যেন সফল ও সুন্দরভাবে হয় সেই লক্ষ্যে কাজ করবেন। 

প্রধানমন্ত্রীর এ উপদেষ্টা আরও বলেন, আপনারা দেশের জনগণের জন্য জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন। সেই জন্য আপনাদের অভিনন্দন জানাই। আপনাদের অবদানের কথা জাতি সব সময় মনে রাখবে। 

ঢাকা জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কমান্ড্যান্ট মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী উপমহাপরিচালক মো. রফিকুল ইসলাম। 

এসময় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক আমিন উদ্দিন, সাইফুজ্জামান, আসলাম শিকদার, উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহম্মেদ ঝিলু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান, সার্কেল এএসপি আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান কিসমত, সাধারণ সম্পাদক আরিফুর রহমান শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়