ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

বিমানের স্টাফ বাসে আগুন: দগ্ধ কর্মীদের আর্থিক সহযোগিতা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ২৮ নভেম্বর ২০২৩  
বিমানের স্টাফ বাসে আগুন: দগ্ধ কর্মীদের আর্থিক সহযোগিতা

অবরোধে বাসে দেওয়া আগুনে দগ্ধ বিমানকর্মীদের আর্থিক সহযোগিতা প্রদান করেছে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর একটি স্টাফ বাসে করে ডিউটি শেষে বাসায় ফিরছিলেন ক্লিনিং স্টাফ মানিক চন্দ্র দাস ও রাজেন্দ্র দাসসহ কয়েকজন বিমানকর্মী। রাত সাড়ে ১১টার দিকে বাসটি বনানীতে পৌঁছালে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়।

এ ঘটনায় মানিক চন্দ্র দাস ও রাজেন্দ্র দাস দগ্ধ হন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।  

মানবিক বিবেচনায় বিমান ম্যানেজমেন্ট ক্ষতিগ্রস্ত দুই বিমানকর্মীকে আর্থিক সহযোগিতা প্রদান করেছে।

সোমবার (২৭ নভেম্বর) বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম ক্লিনিং স্টাফ মানিক চন্দ্র দাস ও রাজেন্দ্র দাস এর পরিবারকে ৫০ হাজার টাকা করে আর্থিক সহযোগিতা প্রদান করেন।

এসময় বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম বলেন, ‘বিমানকর্মীরা সার্বক্ষণিক জরুরি পরিষেবায় নিয়োজিত রয়েছে। সকল প্রকার প্রতিবন্ধকতা সত্ত্বেও যাত্রীদের সুবিধার্থে নিরবচ্ছিন্ন বিমান সেবা চালু রাখা হয়েছে। নিরীহ মানুষকে টার্গেট করে এ ধরনের সহিংসতা কখনো কাম্য নয়। তিনি সাধারণ মানুষকে হয়রানি ও ক্ষতিগ্রস্ত না করতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।’

এসময় ভুক্তভোগী পরিবারের সদস্যরা তাদের পাশে থাকার জন্য বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইওকে ধন্যবাদ জানান। 

ঢাকা/হাসান/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়