ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নবাবগঞ্জবাসীর কাছে আমি ঋণী : সালমা ইসলাম 

নিউজ ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৫, ২৫ ডিসেম্বর ২০২৩  
নবাবগঞ্জবাসীর কাছে আমি ঋণী : সালমা ইসলাম 

সময়ের পথ পরিক্রমায় দেশের জনগণ পাঁচ বছর পরপর ভোটের মাধ্যমে তাদের এলাকার জনপ্রতিনিধি নির্বাচন করে। এই জনপ্রতিনিধি তাদের আশা-আকাঙ্ক্ষা, চাহিদা ও স্বপ্ন পূরণের সারথি। একজন সৎ যোগ্য ও নিষ্ঠাবান প্রতিনিধি পারে জনগণের পাশে থেকে তাদের স্বপ্নপূরণ করতে। তেমনি একজন আদর্শবান স্বপ্ন-সারথী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবং সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম। এলাকার জনগণের প্রতিদান ও উন্নয়নের সদিচ্ছা তাকে দোহার-নবাবগঞ্জের মানুষের একান্ত আপনজন হিসেবে পরিচিতি দিয়েছে। 

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন ঢাকা-১ (দোহার -নবাবগঞ্জ) আসনে লাঙ্গল প্রতীক নিয়ে এলাকার সুষম উন্নয়ন এবং আধুনিক অঞ্চল গড়ে তোলার প্রত্যয়ে তিনি জনগণের রায় প্রত্যাশী।

সালমা ইসলাম বলেন, আমার ব্যক্তিগত চাওয়া-পাওয়া নেই। আমার চাওয়া দোহার ও নবাবগঞ্জবাসী সুখী সমৃদ্ধ হোক। অর্থনৈতিক কর্মকান্ডের মাধ্যমে এলাকাকে আধুনিক অঞ্চল হিসেবে গড়ে তোলা। উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণের পাশে থেকে এলাকায় সুষম উন্নয়ন নিশ্চিত করা আমার রাজনীতির লক্ষ্য। 

তিনি আরও বলেন, আমাদের রাজনীতির একমাত্র লক্ষ্য দেশ ও জনগণের সেবা করা। যদি আমরা এই দায়িত্ব সঠিকভাবে পালন না করতে পারি তাহলে আমাদের রাজনীতি করা সার্থকতা আসবে না।

সালমা ইসলাম বলেন, দোহার নবাবগঞ্জবাসীর কাছে আমি ঋণী। কারণ বরাবরই তারা আমাকে সমর্থন দিয়ে নির্বাচিত করেছেন। তাদের দোয়া, আশীর্বাদ সবসময় আমাকে কাজে অনুপ্রেরণা যোগায়। তাইতো দোহার-নবাবগঞ্জের আনাচে-কানাচে গিয়ে দুস্থ ও অসহায়দের সেবা করা, এলাকার রাস্তাঘাট, স্কুল-কলেজ, মাদ্রাসা ও অন্যান্য সামাজিক প্রতিষ্ঠানসহ এলাকার সামগ্রিক উন্নয়নের চেষ্টা অব্যাহত থাকবে।   

তারা//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়