ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

ঢাকার আসনগুলোতে এগিয়ে যেসব প্রার্থী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৪, ৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ২০:১৭, ৭ জানুয়ারি ২০২৪
ঢাকার আসনগুলোতে এগিয়ে যেসব প্রার্থী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ শেষ হয়েছে। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়েছে। এখন চলছে ভোট গণনা। ঢাকায় মোট ২০টি আসনের মধ্যে সাতটিতেই নৌকা প্রতীক এগিয়ে রয়েছে। 

রোববার (৭ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টায় বিভাগীয় কমিশনার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা শুরু করেন বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।

সর্বশেষ পাওয়া ফলাফল অনুযায়ী, ঢাকা-৮ আসনের নৌকা প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন আ হ ম বাহাউদ্দিন নাসিম। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী ১০টি কেন্দ্রের ফলাফলে তিনি পেয়েছেন ৩ হাজার ৯৯৬ ভোট।

আরো পড়ুন:

ঢাকা-৯ আসনে নৌকা প্রতীক নিয়ে সাবের হোসেন চৌধুরী এগিয়ে রয়েছেন। ৩৭টি ভোটকেন্দ্রের প্রাপ্ত ফলাফলে নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১৭ হাজার ৪০৯। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীক পেয়েছে ৫৩০ ভোট।

ঢাকা-১০ আসনে ৩০ কেন্দ্র নৌকা প্রতীক নিয়ে ফেরদৌস আহমেদ পেয়েছেন ১২ হাজার ৪০৫, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ২৮০ ভোট।

ঢাকা-১২ আসনে নৌকা প্রতীক নিয়ে এগিয়ে আছেন আসাদুজ্জামান খান কামাল। সর্বশেষপ্রাপ্ত তথ্য অনুযায়ী ৬৫ কেন্দ্রে তিনি পেয়েছেন ৪৪ হাজার ৪০৫ ভোট।

ঢাকা-১৩ আসনে ৫০ কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে এগিয়ে আছেন জাহাঙ্গীর কবির নানক। তিনি পেয়েছেন ৪০ হাজার ২৭০ ভোট।

ঢাকা-১৫ আসনে ৫০ কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন কামাল আহমেদ মজুমদার। তিনি পেয়েছেন ১২ হাজার ৭০০ ভোট।

ঢাকা-১৭ আসনে নৌকা প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন মোহাম্মদ আলী আরাফাত। মোট ২৭ কেন্দ্রে তিনি পেয়েছেন ১০ হাজার ৪৮৫ ভোট।

 

ঢাকা/হাসান/শাহেদ


সর্বশেষ

পাঠকপ্রিয়