ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

বঙ্গবন্ধুর সমাধিতে ৫ প্রতিমন্ত্রী, হুইপ ও সংরক্ষিত নারী এমপিদের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৪, ৬ মার্চ ২০২৪  
বঙ্গবন্ধুর সমাধিতে ৫ প্রতিমন্ত্রী, হুইপ ও সংরক্ষিত নারী এমপিদের

বঙ্গবন্ধুর সমাধিতে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্যদের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন নবনিযুক্ত ৫ প্রতিমন্ত্রী, নারী হুইপ ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্যরা।

বুধবার (৬ মার্চ) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ সকল শহিদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, শিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম শামসুর নাহার, পরিকল্পনা প্রতিমন্ত্রী মো. শহীদুজ্জামান সরকার, অর্থ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়েশা খান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী বেগম রোকেয়া সুলতানা, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী নাহিদ ইজাহার খান, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. আব্দুল ওয়াদুদ, নারী হুইপ অ্যাডভোকেট সানজিদা খানম ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাজমা আক্তার, ফরিদা ইয়াসমিনসহ প্রমুখ।

এছাড়াও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক ফারহানা জাহান উপমা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, টুঙ্গিপাড়া শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া থানার ওসি খন্দকার আমিনুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ও আওয়ামী লীগের দলীয় স্থানীয় নেতৃবৃন্দ।

আসাদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়