ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মানুষ শান্তিতে থাকলে বিএনপি-জামায়াত অশান্তি বোধ করে: নাছিম 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৩, ২২ মার্চ ২০২৪  
মানুষ শান্তিতে থাকলে বিএনপি-জামায়াত অশান্তি বোধ করে: নাছিম 

মতিঝিলের এজিবি কলোনির হরি মন্দিরে গীতাযজ্ঞ অনুষ্ঠানে আ ফ ম বাহাউদ্দিন নাছিমসহ অতিথিরা

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, দেশের মানুষ শান্তিতে থাকলে বিএনপি-জামায়াত অশান্তি বোধ করে। বাংলাদেশের সকল ধর্মের মানুষ যখন শান্তিতে বসবাস করে, তখন এরা দুঃখ, কষ্ট ও বেদনা পায়। বেদনা থেকে মুক্ত হওয়ার জন্য এরা সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টি করে।

শুক্রবার (২২ মার্চ) সকালে রাজধানীর মতিঝিলের এজিবি কলোনির হরি মন্দিরে গীতাযজ্ঞ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়া-মোস্তাকদের উত্তরাধিকার হলো এ বিএনপি। ক্যান্টনমেন্টের সেনা ছাউনিতে বসে গোয়েন্দা সংস্থার পকেটেই এদের জন্ম। এরা স্বাধীনতাবিরোধী অপশক্তি। আমাদের মহান মুক্তিযুদ্ধে এরা বাংলাদেশের মানুষের বিপক্ষে অস্ত্র নিয়ে ৩০ লক্ষ মানুষকে হত্যা করেছে। এই দেশবিরোধী অপশক্তির হাত থেকে আজও বাংলাদেশ মুক্তি পায়নি। আজও তাদের হাত থেকে আমরা কেউই রক্ষা পাইনি।  

শ্রী শ্রী গীতা সংঘ মতিঝিল শাখার সভাপতি শ্রী নিত্যানন্দ বর্ধনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্রী গোপাল কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন শ্রী শ্রী গীতা সংঘ বাংলাদেশের সভাপতি শ্রী নিত্যানন্দ চক্রবর্তী। 

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. দিলীপ রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি দেবাশীষ বিশ্বাস, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মারুফ আহমেদ মনসুর, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নওশেদ আলীসহ স্থানীয় নেতারা। 

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়