ঢাকা     সোমবার   ৩০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৫ ১৪৩১

সংসদ ভবন প্রাঙ্গণে ঈদের জামাত 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ১১ এপ্রিল ২০২৪  
সংসদ ভবন প্রাঙ্গণে ঈদের জামাত 

জাতীয় সংসদের দক্ষিণ প্লাজা সংলগ্ন টানেলে পবিত্র ঈদুল ফিতরের নামাজের জামাত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় এ জামাত শুরু হয়। 

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আ স ম ফিরোজ এমপি, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম এমপি, সাবেক পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি, জাতীয় সংসদের স্পিকারের স্বামী বিশিষ্ট ফার্মাসিউটিক্যাল বিশেষজ্ঞ সৈয়দ ইশতিয়াক হোসেন, সংসদ সদস্যবৃন্দ, সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে এম আব্দুস সালামসহ সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন এলাকার মুসল্লিরা এ জামাতে অংশ নেন।

নামাজ ও খুতবা শেষে সমগ্র মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সংসদ সচিবালয় মসজিদের খতিব ক্বারী আবু রায়হান। 

ঈদের জামাত শেষে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি তার বাসভবনে সংসদ সদস্য, সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী, তাদের পরিবারের সদস্য এবং স্থানীয় জনসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। 

এএএম/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়