ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

হাজারীবাগে এজেআর কুরিয়ারের পিকআপের ধাক্কায় নারীর মৃত্যু

প্রকাশিত: ১৬:৫৯, ১৩ মে ২০২৪   আপডেট: ১৭:৫১, ১৩ মে ২০২৪
হাজারীবাগে এজেআর কুরিয়ারের পিকআপের ধাক্কায় নারীর মৃত্যু

এ. জে. আর. কুরিয়ার সার্ভিসের পিকআপ ভ্যান নারীকে ধাক্কা দেয়

রাজধানীর হাজারীবাগ বেড়িবাঁধ বালুর মাঠ এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় মোছা. শিল্পী আক্তার (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। সোমবার (১৩ মে) সকাল সাড়ে ১১ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিল্পী আক্তারের ছেলে হৃদয় জানান, আমার মা বাসাবাড়িতে কাজ করেন। বাবা রিকশাচালক। সকালের দিকে হাজারীবাগ বেড়িবাঁধ এলাকায় রাস্তা পারাপারের সময় এ. জে. আর. কুরিয়ার সার্ভিসের দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌরনদী থানার নরসিংগাল পট্টি এলাকায়। বর্তমানে হাজারীবাগের বেড়িবাঁধ বউবাজার এলাকার একটি বাসায় ভাড়া থাকেন।

হাজারীবাগ থানার সহকারীর উপ-পরিদর্শক (এএসআই) সাজ্জাদুর রহমান বলেন, আমরা খবর পেয়ে হাজারীবাগ বেড়িবাঁধ ঘটনাস্থলে যাই। পরে ভিকটিমকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়। এ ঘটনায় পিকআপ ভ‍্যানটি জব্দ করা হয়েছে। চালক পলাতক, আটকের চেষ্টা চলছে। ময়না তদন্তের জন্য মরদেহ  ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়