ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

হজযাত্রীদের সঙ্গে প্রতারণা: কামরুল-বাবুর দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে চিঠি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩১, ১৬ মে ২০২৪   আপডেট: ২২:৫৮, ১৬ মে ২০২৪
হজযাত্রীদের সঙ্গে প্রতারণা: কামরুল-বাবুর দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে চিঠি

হজযাত্রীদের স‌ঙ্গে প্রতারণার অভিযোগে রংপু‌রের দিয়া ইন্টারন্যাশনালের চেয়ারম্যান কামরুল ইসলাম এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলী বাবুর দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে চিঠি দিয়েছে ধর্ম মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (১৬ মে) ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত চিঠি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে পাঠানো হয়েছে। চিঠিতে দুই প্রতা‌রক‌কে খুঁজে বের করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলা হয়েছে।

ধর্ম মন্ত্রণালয়ের চিঠিতে বলা হয়েছে, চলতি হজ মৌসুমে দিয়া ইন্টারন্যাশনালের চেয়ারম্যান পরিচয় প্রদানকারী কামরুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক পরিচয় প্রদানকারী মোহাম্মদ আলী বাবু ২০ জন হজযাত্রীকে আল ঈমান হজ্ব কাফেলা ট্রাভেলস এন্ড ট্যুরসের অধীনে নিবন্ধন করান। কিন্তু নিবন্ধনের অর্থ আল ঈমান হজ কাফেলা ট্রাভেলস এন্ড ট্যুরসের অনুকুলে পরিশোধ না করায় ২০ জন হজযাত্রী এখনও তাদের পিআইডি পাননি। ফলে তাদের এ বছর হজে যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে। চলতি মৌসুমে তাদের হজযাত্রা নিশ্চিতের জন্য কামরুল ইসলাম ও মোহাম্মদ আলী বাবু যাতে দেশ ত্যাগ করতে না পারে সেজন্য ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন। একইসাথে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।

 

নঈমুদ্দীন/শাহেদ


সর্বশেষ

পাঠকপ্রিয়