ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

ফেসবুকে জানালেন ডরিন

‌‘প্রধানমন্ত্রী বলেছেন, বিচার হবে’

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ২২ মে ২০২৪   আপডেট: ২০:১৫, ২২ মে ২০২৪
‌‘প্রধানমন্ত্রী বলেছেন, বিচার হবে’

বাবা আনোয়ারুল আজিম আনারের সঙ্গে মুমতারিন ফেরদৌস ডরিন

ভারতের পশ্চিমবঙ্গে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিনকে ধৈর্য ধরতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ হত্যাকাণ্ডের বিচারের আশ্বাসও দিয়েছেন প্রধানমন্ত্রী।

বুধবার (২২ মে) বিকেল সোয়া ৩টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে দেওয়া এক পোস্টে এ তথ্য জানিয়েছেন মুমতারিন ফেরদৌস ডরিন।

ফেসবুকে ডরিন লিখেছেন, ‘আমি আমার বাবার হত্যার বিচার চাই। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বলছেন, তুমি বলেছিলে আমি চেষ্টা করে খুঁজে পেয়েছি। ধৈর্য ধরো তুমি। বিচার হবে।’

এর আগে বুধবার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ের সামনে ডরিন সাংবাদিকদের বলেছেন, যারা আমার বাবাকে হত্যা করেছে, তাদের ফাঁসি কার্যকর করা হয়েছে, এটা আমি দেখতে চাই। 

গত ১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে যান আনোয়ারুল আজিম আনার। ১৬ মে সকাল থেকে পরিবারের সদস্যরা তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

এ ঘটনায় গত শনিবার (১৮ মে) সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের বন্ধু গোপাল বিশ্বাস কলকাতার বরানগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

আনোয়ারুল আজিম আনার ঝিনাইদহ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য। এর আগে, ২০১৪ ও ২০১৮ সালেও সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়