ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রীর অভিনন্দন 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ৫ জুন ২০২৪  
নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রীর অভিনন্দন 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদি (ফাইল ফটো)

ভারতের ১৮তম লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতৃত্বে জাতীয় গণতান্ত্রিক জোটের (এনডিএ) নিরঙ্কুশ বিজয়ের জন্য নরেন্দ্র মোদিকে বাংলাদেশের জনগণ এবং নিজের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৫ জুন) এক অভিনন্দন বার্তায় তিনি বলেছেন, বিশ্বের বৃহত্তম গণতন্ত্রের নেতা হিসেবে আপনি ভারতের জনগণের আশা-আকাঙ্ক্ষা বহন করেন। দৃঢ়প্রত্যয়ী এই বিজয় ভারতের জনগণের আস্থা ও বিশ্বাসের প্রতীক, যা দেশের প্রতি আপনার নেতৃত্ব, প্রতিশ্রুতি এবং আত্মোৎসর্গকে মনে করিয়ে দেয়।

বাংলাদেশকে ভারতের বিশ্বস্ত বন্ধু হিসেবে উল্লেখ করে বঙ্গবন্ধুকন্যা বলেন, এটা আমার দৃঢ় বিশ্বাস যে, আপনি যখন তৃতীয়বারের মতো সরকারপ্রধানের যাত্রা শুরু করবেন, তখন আমাদের বন্ধুত্বপূর্ণ এবং ঘনিষ্ঠ সম্পর্ক সব ক্ষেত্রেই অব্যাহত থাকবে।

তিনি বলেন, ‘আমি আপনাকে আশ্বস্ত করতে চাই যে, ভারতের বিশ্বস্ত বন্ধু হিসেবে বাংলাদেশ দুই দেশের জনগণের উন্নতির পাশাপাশি একটি সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অঞ্চলের জন্য একসাথে কাজ করে যাবে।’

ভারতের জনগণের অব্যাহত শান্তি, অগ্রগতি এবং সমৃদ্ধি কামনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুই দেশ ভবিষ্যতে ঘনিষ্ঠভাবে কাজ করবে বলেও উল্লেখ করেন তিনি।

পারভেজ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়