ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

আদাবরে কেমিক্যালের গ্যাসে এক ব্যক্তির মৃত্যু

প্রকাশিত: ১৪:২০, ১১ জুন ২০২৪  
আদাবরে কেমিক্যালের গ্যাসে এক ব্যক্তির মৃত্যু

রাজধানীর আদাবরের তুরাগ হাউজিংয়ে একটি গ্যারেজে বিষাক্ত গ্যাসে অসুস্থ হয়ে কবির হোসেন (৪৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় অসুস্থ হয়ে আরও বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন। 

সোমবার (১০ জুন) রাত আড়াইটার দিকে কবির হোসেনকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। মঙ্গলবার (১১ জুন) সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

কবির হোসেনের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সোনাপুর গ্রামে। তিনি গ্রামে কৃষি কাজ করতেন। দুই-তিন দিন আগে চাচাতো ভাই রুহুল আমিনের সঙ্গে ঢাকায় দেখা করতে এসেছিলেন।

কবিরের ভাই রুহুল আমিন বলেন, আমরা তুরাগ হাউজিংয়ে একটি কোম্পানিতে চাকরি করি। কবির আমার এখানে বেড়াতে এসছিল। গত রাতে আমার নাইট ডিউটি ছিল। কবিরসহ ওই রুমে ১০/১২ জন ঘুমিয়ে ছিলাম। ওই রুমের পাশে একটি কেমিক্যাল ড্রাম রাখা ছিল। সেটা থেকে গ‍্যাস লিকেজ হয়। মধ্য রাতে ঘুমিয়ে থাকা সবার শ্বাসকষ্ট ও চোখ জালাপোড়া করতে থাকে। পরে তাদেরকে চিকিৎসার জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কবিরের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নেওয়া হয়। 

ঢামেক পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত সহকারী ইনচার্জ (এ এসআই) মোহাম্মদ মাসুদ মিয়া জানান, আদাবর থেকে এক ব্যক্তিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

ঢাকা/ইভা 


সর্বশেষ

পাঠকপ্রিয়