ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

রাজধানীতে অফিস কক্ষ থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত: ২২:৪৭, ২৮ জুন ২০২৪  
রাজধানীতে অফিস কক্ষ থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

রাজধানীর হাতিরপুল এলাকায় অফিস কক্ষ থেকে সেজানুর রহমান আনাছ (২৩) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২৮ জুন) বিকেল ৫টার দিকে হাতিরপুলে সি আর দত্ত রোডের নাহার প্লাজার নবম তলা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল মোনায়েম বলেছেন, শুক্রবার দুপুরে আমরা খবর পেয়ে নাহার প্লাজার নবম তলার অফিস কক্ষ থেকে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করি। মরদেহটি ফ্যানের হুকের সঙ্গে বাঁধা স্টিলের তারে ঝুলন্ত অবস্থায় ছিল।

তিনি বলেন, ওই যুবক নাহার প্লাজার নবম তলায় ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানির অফিসে কাজ করতেন। ঈদের পর থেকে অফিস বন্ধ ছিল। ২৫ জুন থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার দুপুরে কোম্পানির মালিক পারভেজ বাবু অফিসে গিয়ে ভেতর থেকে বন্ধ দেখতে পান। দরজার বাইরে জুতা দেখতে পান তিনি। পরে দরজা ধাক্কাধাক্কি করলে এমনিতেই সেটি খুলে যায়। তখন ওই যুবককে অফিসের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেন পারভেজ বাবু। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চার দিন আগে অফিস কক্ষে গলায় ফাঁস দেন ওই যুবক।

মৃত যুবক আনাছের মামা জাহাঙ্গীর হোসেন জানিয়েছেন, আনাছের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায়। তার বাবার নাম মোহাম্মদ জালাল মুন্সি। আনাছ পরিবারের সঙ্গে রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল পশ্চিম পাড়া দরবার শরিফ রোডে থাকতেন। তিনি ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানির সেলস এক্সিকিউটিভ ছিল। প্রায় সাত মাস আগে বিয়ে করেন আনাছ। তবে, এখনো বউকে বাসায় নিয়ে আসেনি। দুই ভাইয়ের মধ্যে আনাস ছোট ছিলেন।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়