ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

শনিরআখড়ায় রাস্তায় গাড়ি নেই, হেঁটে গন্তব্যে যাচ্ছেন অনেকে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ১৮ জুলাই ২০২৪   আপডেট: ১০:২৮, ১৮ জুলাই ২০২৪
শনিরআখড়ায় রাস্তায় গাড়ি নেই, হেঁটে গন্তব্যে যাচ্ছেন অনেকে

ছবি: সংগৃহীত

রাজধানীর শনিরআখড়া ও কাজলা এলাকায় সড়কে সব ধরনের যানবাহন এমনকি রিকশা, মোটরসাইকেলও বন্ধ করে দেওয়ার ফলে ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।

আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল ৮টার দিকে অনেক মানুষকে হেঁটে গন্তব্যে যেতে দেখা গেছে। রায়েরবাগের কদমতলী এলাকায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত  (সকাল সাড়ে ৯টা) যানবাহন চলতে দেওয়া হচ্ছে না। সকাল থেকেই আন্দোলনকারীরা সড়কে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেন।

পড়ুন: সারা দেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়কের রায়েরবাগ অংশে ব্যারিকেড দেওয়ার কারণে ঢাকা থেকে কোনো গাড়ি বের হতে পারছে না। ফলে অনেক গাড়ি আটকা পড়েছে। এর মধ্যে পণ্যবাহী গাড়ির সংখ্যা বেশি। পাশাপাশি দূরপাল্লার যাত্রীবাহী বাসও রয়েছে।

এছাড়া মাতুয়াইল মেডিক্যাল এলাকায় ব্যারিকেডের কারণে কোনো যানবাহন ঢাকায় ঢুকতে পারছে না।

গতকাল যাত্রাবাড়ী এলাকায় রাতে পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। বুধবার (১৭ জুলাই) রাত ১০টা থেকে উভয়পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এরপর হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় আগুন দেওয়া হয়।

পড়ুন: শনিরআখড়ায় সংঘর্ষ: হানিফ ফ্লাইওভারে গুলিতে তরুণ নিহত

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল নিক্ষেপ করে। সংঘর্ষের ঘটনায় যাত্রাবাড়ী থানা থেকে কুতুবখালী পর্যন্ত মহাসড়ক বন্ধ হয়ে যায়। কয়েকটি মোটরসাইকেল ও সিএনজি পুড়িয়ে দেয় আন্দোলনকরীরা। এর আগে যাত্রাবাড়ী থানায় হামলার ঘটনা ঘটে।

/মামুন/এসবি/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়